31 C
Kolkata
Friday, May 17, 2024

অফার কয়েকদিন, ৫জি স্মার্টফোনের উপর চলছে দুর্দান্ত ডিসকাউন্ট

স্মার্টফোনের উপরে চলছে দুর্দান্ত ডিসকাউন্ট অফার ফ্লিপকার্টে।

Must Read

 FLIPKART BIG BACHAT DAYS SALE। এই অফার ৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। ৫জি স্মার্টফোনের উপরে দুর্দান্ত ডিসকাউন্ট। এই সেলের দুর্দান্ত কয়েকটি স্মার্টফোন এর ব্যাপারে জানাতে চলেছি। তালিকায় আছে, ১০টি ৫জি স্মার্টফোন যার দাম ১৫০০০ টাকা থেকেও কম। আর সবথেকে সস্তা ফাইভ জি ফোন হল মাত্র ৯৯৯৯ টাকার। চলুন দেখে নেওয়া যাক।

 POCO M6 5G

ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি মাত্র ৯৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনে পেয়ে যাবেন ৪ জিবি ৱ্যাম, ৬.৭৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা, ডাইমেনসিটি ৬১০০ প্রসেসর সহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী।

ITEL P55

এইটার দাম এই মুহূর্তে ফ্লিপকার্টে রাখা হয়েছে মাত্র ৯৯০৪ টাকা। এই স্মার্টফোনে আপনি ব্যাঙ্ক অফার গ্রহণ করে আরো ডিসকাউন্ট পেতে পারেন। স্মার্ট ফোনে পাবেন একটি ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ ৫০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী।

আরও পড়ুন -  মোবাইলে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে আত্মঘাতী হলো, দশম শ্রেণীর এক ছাত্র

LAVA BLAZE 2

ফ্লিপকার্টে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে, ১০২৫০ টাকায়। স্মার্টফোনে পেয়ে যাবেন একটি ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫০০০ মিলি আম্পিয়ার ব্যাটারী।

VIVO T2X

এই স্মার্টফোনের দাম মাত্র ১১৯৯৯ টাকা। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাচ্ছেন ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা, প্রসেসর হিসেবে থাকছে ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর সহ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী।

 MOTOROLA G34

স্মার্টফোনের দাম ১০ হাজার ৯৯৯ টাকা। স্মার্টফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসের, ৫০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী ও ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ১৯শে নভেম্বর, ২০২০-র বেঙ্গালুরু টেক সামিটের উদ্বোধন করবেন

REALME 11X

এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে মাত্র ১৪ হাজার ৯৯৯ টাকায়। এই স্মার্টফোনে থাকছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ৬৪ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ডাইম্যানসিটি ৬১০০ প্লাস প্রসেসর, ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট ও ৫০০০ মিলি আম্পিয়ার ব্যাটারী।

 INFINIX NOTE 30

ফ্লিপকার্টে এই স্মার্টফোন পাওয়া যাবে ১৪৯৯৯ টাকায়। স্মার্টফোনে রয়েছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা। আর রয়েছে, ডায়মেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর, ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট ও ৫০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী।

 POCO M6 প্রো

এই রকম স্মার্টফোনের দাম মাত্র ১০৯৯৯ টাকা। স্মার্টফোনে পাবেন ৬.৭৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৪ জেন ২ ও সাথেই রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০০০ মিলি এম্পিয়ার ব্যাটারি।

আরও পড়ুন -  Local Train: সর্বোচ্চ গতিবেগ হবে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা, শিয়ালদহের সব শাখায় ট্রেনের

MOTOROLA G54

স্মার্টফোনের দাম ১২৯৯৯ টাকা। স্মার্টফোনে রয়েছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা, ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আর রয়েছে ৬০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী।

 Poco X5

ফ্লিপকার্টে স্মার্ট ফোনটি বিক্রি হচ্ছে ১২৯৯৯ টাকায়। স্মার্টফোনে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img