33 C
Kolkata
Tuesday, April 30, 2024

যশকে দেখিয়ে পরেন সব পোশাক, লিপস্টিক একদম নয়, নুসরত বিষ্ফোরক

Must Read

অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) বিতর্ক দিয়েই কাছে আসা তাঁদের। টলিউডের প্রাক্তন সহকর্মী ছিলেন তাঁরা। অতীতে একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের সম্পর্কে ভুল ধারণাই হয়েছিল। সময়ের সাথে সাথে বদলায় সবকিছুই।

গোপনে জমে ওঠে প্রেম। অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরত। বাকিটা সকলেরই জানেন। বর্তমানে তাঁদের প্রেম দারুন সুন্দর।

টলিউডের জনপ্রিয় জুটিদের মধ্যে দারুন নুসরত-যশ। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় থাকে চর্চায়। তাঁদের কি মতের অমিল হয় না?

আরও পড়ুন -  Salman Khan: বিয়ের প্রস্তাব দিলেন তরুণী চিৎকার করে সালমানকে, উত্তর কি দিলেন ভাইজান?

সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ বলেন, আগে তাঁদের মতের মিল হত না মোটেই। এখন তাঁরা একসঙ্গে কাজ করছেন আগে সেটা ভাবতেই পারতেন না তাঁরা। সময়ের সাথে সাথে মানুষ একে অপরকে বুঝতে শেখে। আগে যে রকম নুসরত ভাবতেন, যশ নাকি রেগে রেগে কথা বলেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে অভিনেতার কথা বলার ধরণটাই এই রকম।

আবার নুসরত বলেন, তাঁকে হ্যান্ডেল করা মোটেই সহজ নয়। এই কথাটা তিনি কিছুতেই বিশ্বাস করতেন না। কিন্তু এখন তিনি অনেক শান্ত হয়ে গিয়েছেন। নুসরত এও বলেন, তিনি সব পোশাক যশকে দেখিয়ে পড়েন। যশ নাকি চান না যে তিনি লিপস্টিক পরেন। এমনকি অভিনেত্রীর মেকআপ নিয়েও বেশ সচেতন থাকেন। নুসরত জানান, তিনি আগের থেকে অনেকটাই পরিণত হয়েছেন। এখন ভেবে কথা বলেন।

আরও পড়ুন -  Neel-Trina: বিয়ের ৬ মাসের মধ্যে ত্রিনীলের বাড়িতে নতুন সদস্য, মনের আনন্দে নেচে উঠলেন গুনগুন

প্রযোজনা সংস্থা খুলেছেন এই দুজনে। মুক্তি পেয়েছে তাঁদের প্রযোজনার প্রথম ছবি ‘মেন্টাল’। যশ-নুসরত জানান, তাঁরা নাকি কাজের ক্ষেত্রে ডিপার্টমেন্ট ভাগ করে নেন। কিন্তু একে অপরকে পরামর্শ দেন।

আরও পড়ুন -  অর্থমন্ত্রী শ্রীমতি নির্মলা সীতারমণের জি-২০ গোষ্ঠীভুক্ত দেশগুলির ভার্চুয়াল বৈঠকে যোগদান

আবার সন্তান মানুষ করার ক্ষেত্রেও এভাবে ডিপার্টমেন্ট ভাগ করা রয়েছে তাঁদের। নুসরত জানান, তিনি যেমন ঈশানকে আদর দিয়ে ‘স্পয়েল’ করেন। যশ আবার শেখান নিয়মানুবর্তিতা। এখন খুব ভালোভাবে দুজনে মিলেমিশেই কাজের সাথে সংসার সামলাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img