29 C
Kolkata
Friday, May 3, 2024

Poonam Pandey: পুনমের শেষ ভিডিও ভাইরাল, অবাক নেটিজেনরা!

Must Read

মৃত্যুর খবরটা ঝড়ের গতিতে এসে পৌঁছেছিল শুক্রবার সকালে মডেল এবং অভিনেত্রী সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডের (Poonam Pandey)। কয়েকদিন আগেও মানুষটা সেজেগুজে হাসিমুখে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছেন। আবার ফটোশুট করেছেন, তাঁর হঠাৎ মৃত্যুর খবর স্বাভাবিক ভাবেই হতভম্ব করে দিয়েছে।

জানা গিয়েছে, জরায়ুর ক্যানসারে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন পুনম। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এদিন খারাপ খবরটা প্রথম জানানো হয়। তারপর পুনমের টিমের তরফেও সংবাদ মাধ্যমের কাছে খবরের সত্যতা স্বীকার করা হয়।

আরও পড়ুন -  Greta Thunberg: জার্মানিতে আটক, জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ

পুনমের আচমকা মৃত্যু নিয়ে শোরগোল অব্যাহত। অনেকেই বিস্ময় প্রকাশ করছেন। কেউ কেউ আবার সন্দেহ করছেন, আদৌ খবরটা সত্যি কিনা। তার মধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে পুনমের। ভিডিওতে দেখা যায়, কালো লেদার প্যান্ট আর সাদা ডিপনেক ব্রালেট পরে কোনো একটি ইভেন্টে এসেছেন তিনি। তাঁর আশেপাশে ঘিরে রয়েছে নিরাপত্তারক্ষী। মুখে হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকাতেও দেখা যায় পুনমকে।

উল্লেখ করা হয়েছে, এটি নাকি মৃতুর আগে পুনমের শেয়ার করা শেষ ভিডিও। কমেন্ট বক্সে উপচে পড়েছে নেটিজেনদের মন্তব্য। কয়েকজন লিখেছেন, দেখে মনেই হচ্ছে না তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন। একজন ক্যানসারের রোগীকে মৃত্যুর কয়েক দিন আগে এতটা সুস্থ সতেজ দেখানো কি সম্ভব? কেউ কেউ লিখেছেন, এটা কোনো পাবলিসিটি স্টান্ট নয়তো? আবার অনেকেই দুঃখ প্রকাশ করে লিখেছেন, মেকআপ ও হাসির আড়ালে কত কিছুই না লুকিয়ে রাখা যায়।

আরও পড়ুন -  Bridge Collapse in Gujarat: গ্রেপ্তার ৯, গুজরাটে সেতু ধসের ঘটনায়

প্রসঙ্গত, পুনমের টিমের তরফে জানানো হয় মারণ রোগের সাথে সাহসের সঙ্গে লড়াই করে মৃত্যু হয়েছে পুনমের। অভিনেত্রীর পরিবারের তরফে তাঁর টিমকে জানানো হয় এই খবর। তবে ঠিক কবে থেকে তাঁর ক্যানসার ধরা পড়ে, বাকি কোনো তথ্য এখনো পর্যন্ত জানা যায়নি। বিতর্কে ভরা ছিল পুনমের জীবন। বহুবার অশালীনতা ছড়ানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পুনম বরাবর বাঁচতেন নিজের শর্তে। ‘লক আপ’ শো তে অংশ নিয়ে নিজের অতীতের কঠিন সময় গুলির কথা বলেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img