33 C
Kolkata
Tuesday, April 30, 2024

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, দরজা বন্ধ করে দেখবেন

Must Read

ওয়েব সিরিজটি ১৮+উদ্ধের জন্য। এই অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল আবার। প্রত্যেকেই বেশ উত্তেজিত হয়েছেন। যেটা নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা টান রয়েছে।

পুরুষ হতে পারে আবার নারী হতে পারে। প্রত্যেকের মানসিকতাই প্রায় একরকম। সম্প্রতি একে কাজে লাগাচ্ছে কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই সব ইউরোটিক ওয়েব সিরিজগুলো মানুষের কাছে সহজেই পৌঁছে যাচ্ছে, আবার মানুষও এগুলো রীতি মতন উপভোগ করে নিচ্ছেন।

আরও পড়ুন -  ১৪ই জুলাই এর রাশিফল কি বলছে ? পড়ুন

মনে রাখবেন সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একলা দেখতে হবে। বাড়ির সকলের সামনে মোটেই দেখতে পারবেন না। টানটান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের পদে পদে বা বাঁকে রয়েছে রোমান্স।

রোমান্টিক দৃশ্যগুলি ও উত্তেজনাময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন, তাঁরা অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী এবং অভিনেতা। এদেরকে অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না।

আরও পড়ুন -  বিবাহ বার্ষিকীতে মাইথনে ঘুরতে এসে, নিখোঁজ মানসিক ভারসাম্য হীন ছেলেকে মায়ের হাতে তুলে দিলো দম্পতি

এনারা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেছেন।
টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো আপনাকে দেখতে গেলে মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে। আপনাকে সাবস্ক্রিবশন করতে হবে।

আরও পড়ুন -  ভাস্কর গাঙ্গুলি অসুস্থ, ভারতের তারকা গোলরক্ষক

এই প্লাটফর্মগুলোকে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। আগে থেকেই ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা মান বুঝতে পারবেন। এরপর সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন।
সম্প্রতি উল্লু-তে হাজির হলো আবার এক অসাধারণ ভিডিও। যা দেখে সবাই পাগল হয়েছে। ‘মা দেভরানী বেটি জেঠানি’ – পার্ট টু।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img