37 C
Kolkata
Thursday, May 16, 2024

বিবাহ বার্ষিকীতে মাইথনে ঘুরতে এসে, নিখোঁজ মানসিক ভারসাম্য হীন ছেলেকে মায়ের হাতে তুলে দিলো দম্পতি

Must Read

টুঙ্কা সাহা, সালানপুরঃ   নিজেদের উদ্বার মানসিকতার রূপ দেখালো দম্পতি মিঠুন দাস ও চৈতালি দাস।পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর এলাকার বাসিন্দা মিঠুন দাস ও স্ত্রী চৈতালি দাস নিজেদের ১৪তম বিবাহ বার্ষিকী পরিবার ও বন্ধুর সাথে পালন করতে মাইথন।সেখানে তিনি রাস্তায় দেখতে পান তার পাড়া থেকে একমাস আগে নিখোঁজ হয়ে যাওয়া অসহায় ও মানসিক রূপে ভারসাম্যহীন যুবক বিশ্ব বাউরিকে।রাস্তায় দেখা মাত্রই তাকে চিন্তে পারেন এবং সঙ্গে সঙ্গে খবরদেন পাড়ার ক্লাবের ছেলেদের ও তার পরিবারকে।

এবং জানানো হয় স্থানীয় পুলিশ কল্যানেশ্বরী ফাড়িতে।

আরও পড়ুন -  Valentine's Day: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের কার্ড প্রকাশ! ভালোবাসা দিবসে

এই খবর পাওয়ার পর হন্তদন্ত পাণ্ডবেশ্বর থেকে গাড়ি করে ছুটে আসে বিশ্ব বাউরির বৃদ্ধ মা অশোকা বাউরি ও ক্লাবের ছেলেরা।প্রায় একমাস পর ছেলেকে সামনে পেয়ে খুশিতে চোখের জল আসে মা এবং ছেলের।পুলিশ ও দম্পতি সেই ছেলেকে তুলেদেয় তার মায়ের হাতে।ছেলেকে ফিরে পেয়ে দু হাত তুলে আশীর্বাদ করেন মা অশোকা বাউরি।তিনি জানান প্রায় একমাস থেকে ছেলেকে চারিদিকে খুঁজে বেড়াচ্ছেন। তার স্বামী নেই ভরসা হচ্ছে ছেলে,সেও মানসিক ভাবে ভারসাম্যহীন।তিনি জানান আগে তার ছেলে অনেকটাই ঠিক ছিলো এলাকার এক মাংস দোকানে কাজ করতে কিন্তু লকডাউনের পর থেকে কাজ হারাবার পর তার এই অবস্থা হয়ে পড়ে।আর অর্থ নেই বলে ভালো কোনো হাসপাতালে চিকিৎসা করাতে পারেনি তিনি।

এই প্রসঙ্গে মিঠুন দাস জানান বিবাহ বার্ষিকী পালন করতে পরিবার ও বন্ধুর সাথে আজ মাইথন আসি,আর সকালেই পাড়ার কিছু ছেলে আমাকে ফোন করে বিশ্বর নিখোঁজের কথা বলে,বলে তাকে কয়েক মাস ধরে খোঁজা চলছে তাকে কোথাও পাওয়া যাচ্ছে না। আমি বললাম ঠিক আছে আমি যদি কোথাও সন্ধান পায় তবে জানাবো কিন্তু সব ভগবানের মহিমা আমি তাকে রাস্তায় দেখতে পেয়ে চিন্তে পারি,এবং মাইথনের এক চা দোকানে গিয়ে জিজ্ঞাসাকরি তুই বিশ্ব তখন সে আমাকে চিনতে পারে তারপরে স্থানীয় ওই চা দোকানের মালিক ও কিছু মানুষের সহযোগিতা নিয়ে পুলিশ প্রশাসন এবং বিশ্ব বাউরির পরিবারে খবর পাঠায়।আমি খুব খুশি যে আজকের এই সুন্দর দিনে আমি এক মায়ের কোলে ওর ছেলেকে ফিরিয়ে দিতে পার লাম।আমার বিবাহ বার্ষিকী সফল হলো।

বিবাহ বার্ষিকীতে মাইথনে ঘুরতে এসে, নিখোঁজ মানসিক ভারসাম্য হীন ছেলেকে মায়ের হাতে তুলে দিলো দম্পতি।

আরও পড়ুন -  পথ দুর্ঘটনায় প্রয়াত ছেলে ঋক বিশ্বাসের ২৫ তম জন্ম দিবস উপলক্ষে নবম বর্ষ স্বেচ্ছায় রক্তদান শিবির

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img