31 C
Kolkata
Sunday, May 19, 2024

পথ দুর্ঘটনায় প্রয়াত ছেলে ঋক বিশ্বাসের ২৫ তম জন্ম দিবস উপলক্ষে নবম বর্ষ স্বেচ্ছায় রক্তদান শিবির

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   পথ দুর্ঘটনায় প্রয়াত ছেলে ঋক বিশ্বাসের ২৫ তম জন্ম দিবস উপলক্ষে নবম বর্ষ স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেছিল ঋক বিশ্বাসের বাবা গৌতম বিশ্বাস ও মা শ্যামলি বিশ্বাস।
সহযোগিতায় ঋক যোগাশ্রম এবং যোগাযোগ সাহিত্য পত্রিকা। এদিনের রক্তদান শিবিরে ঋকের মা শ্যামলী বিশ্বাস সহ ছয়জন মহিলা সহ ৫৮ জন রক্ত দান করেন। রক্তদান শিবিরের আগে হোম যজ্ঞ ও রক্তদানের প্রয়োজনীয়তা ও করোণা নিয়ে সচেতনতা বিষয়ে দীর্ঘ আলোচনা করেন বিশিষ্টরা।

আরও পড়ুন -  Yash-Nusrat: যশকে চুম্বন নুসরতের, ক্যামেরার সামনেই

ছেলের মৃত্যুর পর ছেলেকে বাঁচিয়ে রাখতে তাদের এই উদ্যোগ বলে জানালেন বিশ্বাস দম্পতি। তারা আরো বলেন, যতদিন বাঁচবো ততদিন এই ভাবে সেবা কার্য চালিয়ে যাব।

আরও পড়ুন -  মাল্যদান করে ভোট প্রচারে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মৃত্যুঞ্জয় মুর্মু

সমাজসেবার মধ্য দিয়েই আমরা আমাদের ছেলেকে বাঁচিয়ে রাখতে চাই। বিশিষ্ট দের মধ্যে উপস্থিত ছিলেন, ডাক্তার শ্যামল কুমার দে, শিক্ষারত্ন প্রাপ্ত শিক্ষক পরীক্ষিত কামিল্লা, সমাজসেবী অদ্বৈত লাহা, ডাক্তার অজয় নাদ, রাইপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মধুসূদন রাইপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব দুলে প্রমূখ।

আরও পড়ুন -  আলিপুর আবহাওয়া দপ্তর বড়সড় আপডেট দিল, ঘূর্ণিঝড় নিয়ে

এবারে সকলের জন্য মাস্ক ও স্যানিটাইজের ব্যবস্হা ছিল। উল্লেখ্য শিক্ষক দম্পতি ছেলের জন্মদিন ও মৃত্যুদিন সমাজ সেবার মধ্য দিয়ে পালন করে চলেছেন আজ নয় বছর ধরে। এই দুদিন বাড়ীতে উপস্হিত অতিথিদের দুপুরের আহারের ব্যবস্হা করেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img