31 C
Kolkata
Tuesday, May 21, 2024

শরীরে মাত্র দু’টুকরো কাপড়, মলদ্বীপ মাতালেন দিশা পাটানি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  অভিনেত্রী দিশা পাটানি (Disha patani) বরাবর ছকভাঙা পথে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে সিদ্ধহস্ত। এর আগে অনেক বার এই রকম ছবি শেয়ার করেছেন।
তাঁর নতুন ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে ছিল কালো রঙের ব্রালেট। নিজের ওয়েভি হেয়ার খোলা রেখেছিলেন দিশা এবং গলায় পরেছিলেন একটি হোয়াইট স্টোনের পেনডেন্ট। এই মুহূর্তে বলিউড নায়িকারা অনেকেই ট্রাই করছেন ব্রালেট। কিছুদিন আগে কালো ব্রালেট পরে ফটোশুট করেছেন পায়েল সরকার (payel sarkar)। জনপ্রিয় ফিল্ম ‘তামাশা’-র মাধ্যমে ব্রালেট টপের ফ্যাশন লঞ্চ করেছিলেন দীপিকা পাড়ুকোন (deepika padukone)। কিন্তু তখন এই ব্রালেট সেভাবে কেউ ট্রাই না করলেও গত বছর লকডাউনের সময় থেকে নায়িকা ও মডেলদের একাংশ কোনো এক অজানা কারণে ঝুঁকেছেন ব্রালেটের দিকে।

আনলক পর্বে শুরু হয়েছিল সলমন খান প্রযোজিত ও প্রভু দেবা পরিচালিত ফিল্ম ‘রাধে’ র শুটিং। করোনা বিধি মেনে শুটিং শুরু করেছেন সলমন সহ পুরো ইউনিট। শুটিংয়ের প্রথম দিনেই দিশা সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন। ‘রাধে’ ফিল্মে সলমন খানের বিপরীতে অভিনয় করছেন দিশা। সম্প্রতি ‘রাধে’র সেট থেকে হলুদ মনোকিনিতে আরেকটি ছবি শেয়ার করেছিলেন দিশা। সলমন খানের সঙ্গে দিশার একটি ডান্স সিকোয়েন্সে দিশা এই পোশাকটি পরেছিলেন। নেটিজেনদের কাছে দিশার এই বোল্ড লুক যথেষ্ট প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন -  Virat-Anushka: বাবার সাথে ছোট্ট পায়ে খেলতে ব্যস্ত ভামিকা, সেই মুহূর্তের ছবি তুললেন অনুষ্কা !

সি-বিচে ব্রাউন রঙের ফ্রিঞ্জ বিকিনিতে নজর কেড়েছেন দিশা। সমুদ্রের হাওয়ায় তাঁর মুখে উড়ে এসে পড়েছে একগুচ্ছ কেশ। টাইগার দিশার সঙ্গে গেলেও আশে-পাশে দেখা যায়নি তাঁকে। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশনে দিশা দিয়েছেন অক্টোপাসের ইমোজি। এছাড়াও সূর্যোদয়ের সময় লাল রঙের অ্যানিমাল প্রিন্টেড বিকিনিতে সি-বিচে হেঁটেছেন দিশা।
দিশা পাটানি তেলেগু ফিল্ম লোফারের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। পরবর্তীকালে ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এম.এস.ধোনি (দি আনটোল্ড স্টোরি)’-র মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেন দিশা। এই ফিল্মে দিশার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়। দিশা চাইনিজ অ্যাকশন কমেডি ফিল্ম ‘কুংফু যোগা’-তে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন।

আরও পড়ুন -  Haryanvi Dance: স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল চৌধুরী, পুরুষ ভক্তরা সৌন্দর্যে পাগল

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img