31 C
Kolkata
Friday, May 17, 2024

Haryanvi Dance: স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল চৌধুরী, পুরুষ ভক্তরা সৌন্দর্যে পাগল

Must Read

 ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে।

 বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করছেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

আরও পড়ুন -  VIDEO: ঘাম ঝরাল Gori Nagori দর্শকদের, স্টেজে নেচে, ভিডিও নাচের দেখুন

তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান।

 হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল চৌধুরী। আজকাল অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Rashmika mandana: বুকে অটোগ্রাফ, আবদার মেটালেন অভিনেত্রী, উত্তেজিত এক ফ্যান রশ্মিকাকে দেখে

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, কোমল চৌধুরীকে সাদা সালোয়ার স্যুট পরে ‘তেরে নজর লাগা জাগি’ গানে তুমুল নাচ করতে দেখা গেছে। তাঁর বোল্ড লুক ও কিলার এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। উপস্থিত সব বয়সের মানুষ কোমল চৌধুরীর নাচ দেখে মুগ্ধ হয়েছে। অনেকে তো আবার কোমল চৌধুরীর সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছেন। বলাবাহুল্য এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  VIRAL: হিন্দি গানে দুর্দান্ত নাচ পড়ুয়ার, স্কুল ড্রেসে, ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিওটি পূজা কালেকশন নামক একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। ভিডিওটি এখন পর্যন্ত ১৬ হাজারের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে ভক্তরা ভিডিওটি শেয়ার করেছেন ও প্রচুর লাইকও দিয়েছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img