30 C
Kolkata
Saturday, May 4, 2024

Rashmika mandana: বুকে অটোগ্রাফ, আবদার মেটালেন অভিনেত্রী, উত্তেজিত এক ফ্যান রশ্মিকাকে দেখে

Must Read

‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমা বক্সঅফিস কাঁপিয়ে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে দেশবাসীর মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে।

ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের সিনেমাটি। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা।

আরও পড়ুন -  শরীরে শুধুমাত্র তোয়ালে, ‘কাঁটা লাগা’ গানে কমবয়সী যুবতীর তুমুল নাচ, VIDEO

কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য বেশ জনপ্রিয় ছিলেন।

দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি এবং মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন।

আরও পড়ুন -  জোট প্রার্থী মিলন মান্ডি ভোট প্রচারে

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর একটি ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে, ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী কোনো একটি ইভেন্টে গিয়েছেন। ডিজাইনার পোশাকে তাকে দেখতে অত্যন্ত সুন্দরী / অপূর্ব লাগছিল।

 ইভেন্ট থেকে বেরিয়ে আসছেন তখন এক ফ্যান অভিনেত্রীর কাছে আবদার করে, সে তাঁর বুকে একটা অটোগ্রাফ দিতে। ভক্তকে নিরাশ করেননি রশ্মিকা। সেই ব্যক্তির সাদা টি-শার্টে একটি কালো মার্কার দিয়ে অটোগ্রাফ স্বাক্ষর করেন। মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img