34 C
Kolkata
Wednesday, April 24, 2024

শরীরে শুধুমাত্র তোয়ালে, ‘কাঁটা লাগা’ গানে কমবয়সী যুবতীর তুমুল নাচ, VIDEO

মুহূর্তে ভাইরাল হয় যুবতীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আজকাল

Must Read

এখনকার দিনে ইন্টারনেট পরিষেবা ও স্মার্টফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। প্রায় সকলের কাছেই এখন মোবাইল ফোন দেখা যায়। সোশ্যাল মিডিয়া প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ এখন গোটা দুনিয়াতে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। অনেকেই বিভিন্ন নাচ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। প্রতিভা থাকলেও তা প্রদর্শন করার মঞ্চ পায় না অনেকেই। কিন্তু সোশ্যাল মিডিয়া এখন মুশকিল আসান করে দিয়েছে।

আরও পড়ুন -  খড়গপুর আইআইটি ও ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয় ভারত-ব্রিটেন দ্বৈত ডক্টরাল কর্মসূচির সূচনা করেছে

আজকাল শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। বিশেষ করে টিকটকের সময় থেকে এই ট্রেন্ড চালু হলেও, বর্তমানে এটি খুব জনপ্রিয়। বছর আগে টিকটক অ্যাপ ব্যান হয়ে যাবার পর শর্ট ভিডিও বানানোর জনপ্রিয়তা দেখে বিভিন্ন নামিদামি সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি তাদের অ্যাপেই শর্ট ভিডিও বানানোর ফিচার এনেছে।

আরও পড়ুন -  Sucked Milk: গরুর বাট থেকে দুধ দোয়ালেন গায়িকা নেহা কক্কর

ফেসবুকের ক্ষেত্রে তার নাম শটস ও ইনস্টাগ্রামে রিল বলে পরিচিত। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন রিল নেটিজেনদের পছন্দ হয়ে গেলে তা ভাইরাল হয়ে যায়।

কিছুদিন ধরে ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এক কমবয়সী যুবতী।

তাঁর নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। তিনি শুধুমাত্র একটি তোয়ালে গায়ে জড়িয়ে হিন্দি গান ‘কাঁটা লাগা’ এর তালে তুমুল নাচ করেছে। সিজলিং নাচের স্টেপ দেখে ঘাম ঝরেছে নেট নাগরিকদের। তাঁর কিলার স্টেপ এবং হট এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। এই সাহসী ডান্স ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Short Film: পাড়ার এক যুবকের সাথে ঘনিষ্ঠতা, গৃহবধূর এই গোপন কুকীর্তি এই শর্ট ফিল্মে

লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন ও লাইক করেছেন। আবার কমেন্ট করে ওই কমবয়সী যুবতীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img