32 C
Kolkata
Sunday, May 5, 2024

অভিনেত্রী শুভশ্রী’র করোনা পজিটিভ, সন্তান ইউভান কে দেখাশোনা কে করবেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চলতি বছরের শুরুতে করোনা সংক্রমনের হার তলানিতে আসাতে সবাই প্রায় স্বস্তির নিঃশ্বাস নিয়েছিল। আবারো আগের মত কাজকর্ম এবং সাধারণ জীবন যাত্রা শুরু করেছিল মানুষ। মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। দেশজুড়ে রেকর্ড সংখ্যা পার করেছে দৈনিক সংক্রমনের। একের পর এক অভিনেতা করোনার খবর সামনে আসছে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের একাধিক অভিনেতা – অভিনেত্রী।

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন ভিকি কৌশল। আক্রান্ত হয়ে যান বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর বলিউডের পাশাপাশি টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাবা বসিয়েছে করোনা। আজ সকালে খবর পাওয়া গিয়েছিল যে টলিউড অভিনেতা জিৎ করোনা আক্রান্ত হয়েছেন। এরপর জানা গিয়েছে, শুভশ্রী গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর পাওয়ার পরেই শুভশ্রী অনুরাগীরা চিন্তায় পড়েছে যে তাহলে টলিউড রাজপুত্র ইউভানের কি হল?

আরও পড়ুন -  Iftar: মাসব্যাপী ইফতার আয়োজন করেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

সমস্ত উত্তর দিয়ে টুইট করেছে শুভশ্রী নিজেই। তিনি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার ছেলে ইউভান ও তার কেয়ারটেকার সুস্থ অবস্থায় রয়েছে। আপাতত আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে আছি। রাজ ব্যারাকপুরে আছে। সব রকম সুরক্ষা বিধি মেনে আমি চলছি। আমার পরিবার আপাতত সুরক্ষিত আছে। দয়া করে সবাই মাস্ক পড়ুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। বাড়ির বাইরে বেরোলে সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকার চেষ্টা করুন।”

আরও পড়ুন -  ফল খান স্বাস্থ্য সুরক্ষার জন্য, বিভিন্ন ঋতুর ফল

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img