33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Yash-Nusrat: যশকে চুম্বন নুসরতের, ক্যামেরার সামনেই

Must Read

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)এর কিছু যায় আসে না। দুজনেই নতুন প্রযোজক এণা সাহা (Ena Saha) কে তাঁদের ফোনে ব্লক করেছেন। অপরদিকে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন নুসরত ও যশ। সম্প্রতি ক্যামেরার সামনেই একে অপরকে চুম্বন করলেন।

আরও পড়ুন -  Nusrat-Modi: জন্মদিনে শুভেচ্ছা বদলে কটাক্ষ নুসরতের ! লিখলেন,’বয়স বাড়লে বুদ্ধি বাড়ে’ প্রধানমন্ত্রীর জন্মদিনে

উইকডেজ-এ ফিল্ম দেখতে গিয়েছিলেন যশ ও নুসরত। মুভি নাইটস এর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে যশ অবশ্য আলাদা কোনো ক্যাপশন না ভাবতে পেরে ‘মুভি নাইটস’-ই লিখে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, যশ ও নুসরতের হাতে পপকর্ণ।

আরও পড়ুন -  Nusrat Jahan: প্রেমিকের হাতে হাত ধরে হাসপাতালে ভর্তি হলেন নুসরত ! বৃহস্পতিবারেই কি নতুন সদস্য আসতে চলেছেন ?

 তাঁরা তো কাটা ঘায়ে নুনের ছিটে দিতে পছন্দ করেন! যশকে চুম্বন করছেন নুসরত। যশের মুখে হাসি।

যশের ইনস্টাগ্রাম স্টোরি

গত বছর তাঁদের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)র জন্মের পর নুসরত জানান, ঈশান তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। কলকাতা পুরসভা প্রদত্ত বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত লেখা হয় যা যশের প্রকৃত নাম। এমনকি এরপর যশের জন্মদিনে নুসরত, যশকে নিজের স্বামী হিসাবে সম্বোধন করেন।

আরও পড়ুন -  Nusrat Jahan: পরনে লেহেঙ্গা, সিঁথিতে সিঁদুর, কনের সাজে নুসরত

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img