31 C
Kolkata
Monday, May 6, 2024

Rachna Banerjee: রচনা ব্যানার্জী ‘দিদি নং ১’ থেকে সাময়িক বিরতি, কেন ?

Must Read

রচনা ব্যানার্জী (Rachana Banerjee) টলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা ও ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম মহিলা সুপারস্টার। একমাত্র পুত্রসন্তানের জন্মের পর রচনা ফিল্ম থেকে নিয়েছিলেন সাময়িক বিরতি।

কিন্তু সেই ভিড়েও আলাদা ছিলেন শিবপ্রসাদ (Shibaprashad)নন্দিতা (Nandita) জুটি। তাঁদের পরিচালিত ফিল্মের মাধ্যমেই আবারও রূপোলি পর্দায় কামব্যাক করেছেন রচনা। একটি ফিল্মের পর আর সেভাবে অভিনয় করতে দেখা গেলো না। কিন্তু ছোট পর্দায় ‘দিদি নং ওয়ান’ দেখা গেল।

আরও পড়ুন -  Mamata Banerjee: ছোটবেলার গল্প বললেন মুখ্যমন্ত্রী

‘দিদি নং ওয়ান’ এর দ্বিতীয় সিজন থেকে একটানা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রচনা। তবে একটি সিজনে কোনো অজ্ঞাত কারণে দেবশ্রী রায় (Debashree Ray) কে ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনার ভার দেওয়া হলেও শোয়ের টিআরপি মারাত্মক ভাবে পড়ে যায়। আবারও ফিরিয়ে আনা হয় রচনাকে। গত বছর বাবার মৃত্যুর কারণে কিছুদিন বিরতি নিয়েছিলেন রচনা।

আরও পড়ুন -  প্রথম জামাইষষ্ঠী, জমিয়ে খেলেন নীলাঞ্জন, ছবি শেয়ার করলেন ইমন

 সম্প্রতি আবারও বিরতি নিতে হয়েছিল রচনাকে।

বাড়িতে ওয়ার্কআউট করতে গিয়ে পায়ের কার্টিলেজে চোট পেয়েছিলেন রচনা। চিকিৎসকের নির্দেশে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল তাঁকে। ফলে চারদিন সেটে আসতে পারেননি রচনা। কিন্তু ‘দিদি নং ওয়ান’ ও রচনা সমার্থক। ফলে আবারও ফিরেছেন রচনা।

আরও পড়ুন -  Neha Amandeep: চোখে জল আসবে, অভিনেত্রী নেহার কাহিনী, ঘরবন্দি থাকতেন মানসিক অবসাদে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img