26 C
Kolkata
Thursday, May 9, 2024

Neha Amandeep: চোখে জল আসবে, অভিনেত্রী নেহার কাহিনী, ঘরবন্দি থাকতেন মানসিক অবসাদে

Must Read

 ‘জি বাংলা'(Zee Bangla) র বিখ্যাত সিরিয়াল ‘স্ত্রী'(Stree)তে নায়িকা ‘নিরুপমা’র চরিত্রে অভিনয় করতেন। অভিনয় দিয়েই বাঙালি মহিলামহলের ‘ইমোশন’ হয়ে উঠেছিলেন অভিনেত্রী অমনদীপ সোনকার। তবে বাঙালি তাকে চিনত নেহা অমনদীপ (Neha Amandeep)নামেই।

শেষবার ‘কনে বউ’ (Kone Bou) ধারাবাহিক শেষ করে কোথায় হারিয়ে গিয়েছিলেন নেহা। ‘দিদি নং ওয়ান'(Didi No. 1)এর মঞ্চে এসে সেই অজ্ঞাতবাসের গল্পই শোনালেন অভিনেত্রী নেহা অমনদীপ।

 টিভি পর্দায় নেহাকে দেখা গিয়েছিল ২০২০ সালে। ইন্ডাস্ট্রি থেকে একদম চলে গিয়েছিলেন। বন্ধ ছিল সোশ্যাল মিডিয়ার যোগাযোগও। ফোন করেও উত্তর পাননি কেউ। আচমকা অজ্ঞাতবাস নিয়েছিলেন নেহা।

আরও পড়ুন -  Sandipta Sen: বর্ষার মরশুমে বৃষ্টি'র নাচ সন্দীপ্তার, ভিডিও দেখুন

এবার মঞ্চে রচনা ব্যানার্জির (Rachana Banerjee) সামনেই বললেন তার গত দু’বছরের কঠিন সময়ের কথা।

নেহা বলেন, “বয়স কম হওয়ার কারণে কিছু কথা শুনে আমি ইন্ডাস্ট্রি ছেড়ে দিলাম। কেন ছাড়লাম তা নিজেও ঠিকভাবে জানি না। আমার মনে হত আমার মাথার মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি কথা বলছে। সে বলত, তুমি এই পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ। তোমাকে বিচ্ছিরি দেখতে, তোমাকে কেউ আপন করে নেবে না। তোমার মরে যাওয়া উচিত,আমার এই সব মনে হত।’ জীবনের গল্প বলতে বলতে চোখ ভিজে যায় অভিনেত্রীর। তিনি বলেন, “আমি ভয় পেতাম লোকজনের সঙ্গে কথা বলতে। আমি রুমের বাইরে বার হতে পারতাম না। কাজের ব্যাপারে কেউ ফোন করলে ফোন ধরতাম না, ডিপ্রেশন শব্দটা সেই বুঝতে পারে যে সেটার মধ্যে দিয়ে যায়।”

আরও পড়ুন -  Tithi Basu: রোজই তাঁকে ধর্ষণের হুমকি, ‘মা’ ধারাবাহিকের ঝিলিক-কে, কলকাতা পুলিশের সাইবার ক্রাইমে জানিয়েছেন

 প্রত্যাবর্তনের গল্পটা শুরু হয় দুর্গাপূজায়, এমনটাই জানান অভিনেত্রী নেহা। নেহা জানান, “ঠাকুরই আমাকে বাঁচিয়েছে, হয়ত উনি চান না আমি মরে যাই।’ নেহার এই গল্প শুনে রচনাও তাকে আশ্বস্ত করে বলেন, “তুমি নিজের জীবনে কিন্তু উইনার। তোমাকে ভাবতে হবে আমার জীবনে যে পার্টটা পেরিয়ে এসেছো সেটা আর কেউ পারেনি”।

আরও পড়ুন -  Idhika Paul: ধারাবাহিক ‘পিলু’-র ইধিকা, অভিনেত্রীর বাস্তব পরিচয়

এদিন ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে খেলতে গিয়ে ফের চোট পান নেহা। আঘাত নিয়ে মাঝপথেই মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতে হয় তাকে। সূত্রের খবর, কাঁধে চোট পেয়েছেন নেহা।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img