30 C
Kolkata
Monday, May 20, 2024

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

করোনা মহামারি থেকে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া এই সমস্ত সাহসী ওয়েব সিরিজগুলি।

Must Read

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  Web Series: উল্লুর এই ধরনের সাহসী ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বিনোদন

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  Shahrukh-Salman: শাহরুখ-সালমান ফের পর্দায় এক সঙ্গে, আসছেন দুই তারকা

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

এখন বোল্ড ওয়েব সিরিজ বলতে ওটিটি প্লাটফর্ম। এখানে রয়েছে আলাদা উষ্ণতা। সেই করোনার সময় থেকে এর বার বাড়ন্ত। এখন বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়েছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া সাহসী ওয়েব সিরিজগুলি। এখানে বিশেষ করে যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি দারুণ পছন্দ নেটদর্শকদের।

যদি জানেন অবাক হবেন, ডিজিটাল মার্কেটে এই রকম বহু ওয়েব সিরিজ আছে, সেগুলি প্রায় কয়েক কোটি পর্যন্ত ভিউ পায় মিডিয়ার দুনিয়ায়।

ডিজিটাল প্লাটফর্মে রোজ বহু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। নেটিজেনরা বেশি পছন্দ করছেন যৌ*তায় ভরা ওয়েব সিরিজগুলি। যেখানে বেশি বেড সিন, সেই ওয়েব সিরিজে তত বেশি ভিড় করছে নেটিদর্শকরা।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজগুলো নেট জগতে কাঁপিয়ে দিচ্ছে, একদম বাড়ির বাচ্চাদের সামনে দেখা যাবে না

আজ এই প্রতিবেদনে আপনাদের জন্য ‘উল্লু’-র এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি, যদি আপনি দেখতে চান, অবশ্যই আপনাকে ঘরের দরজা জানালা সব বন্ধ করে দেখতে হবে।

কিছুদিন আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ হয়েছে সাহসী ওয়েব সিরিজ “প্রভা কি ডাইরি”। সাহসী ওয়েব সিরিজটি “ইন্টিমেট সিনে” ভর্তি। যদি আপনার বয়স ১৮ বছর উত্তীর্ণ হয়ে থাকেন, তবেই উপভোগ করবেন যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজটি।

ট্রেলার আছে।

ট্যাগঃ
হট-ওয়েব-সিরিজ, টপ হট ওয়েব সিরিজ

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img