30 C
Kolkata
Thursday, May 16, 2024

Shahrukh-Salman: শাহরুখ-সালমান ফের পর্দায় এক সঙ্গে, আসছেন দুই তারকা

Must Read

অনুরাগীদের প্রত্যাশাও ছিল তুঙ্গে। অবশেষে ‘পাঠান’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ খান এবং সালমান খানকে। বড় পর্দায় প্রিয় দুই তারকাকে দেখে উচ্ছ্বসিত দর্শক। একাধিক প্রেক্ষাগৃহে প্রমাণ মিলেছে অনুরাগীদের সেই উন্মাদনার।

‘পাঠান’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। পর্দায় তার মেয়াদ মিনিট ১৫-র কাছাকাছি। তাতে কি মন ভরে?  অনুরাগীদের প্রশ্ন, ফের কবে বলিউডের কর্ণ এবং অর্জুনকে এক ফ্রেমে দেখতে পাবেন তারা?

আরও পড়ুন -  Raja-Madhubani: রাজা-মধুবনী সুখবর দিলেন, ছেলেকে সাথে নিয়ে, আবার কি...

‘পাঠান’, ‘টাইগার’ এবং ‘ওয়ার’— এই তিন ফ্র্যাঞ্চাইজ়ি নিয়ে নিজস্ব স্পাই ইউনিভার্স তৈরি করেছে যশরাজ ফিল্মস। ওয়াইআরএফ কর্ণধার আদিত্য চোপড়ার পরিকল্পনা অনুযায়ী, তিন ফ্র্যাঞ্চাইজ়ির সমান্তরাল কাহিনি দিয়ে সাজানো হবে পরবর্তী ছবিগুলির চিত্রনাট্য।

ফলে এক ফ্র্যাঞ্চাইজ়ির ছবিতে কখনও কখনও অবতারণা হবে অন্য ফ্র্যাঞ্চাইজ়ির নায়কের। আবার গল্পের বাঁধনও এমন থাকবে, যাতে দুই তারকাকে এক ফ্রেমে ধরার জন্য চিত্রনাট্যে কোনও ফাঁক না থাকে। খবর, এই ভাবনা থেকেই ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবি ‘টাইগার ৩’-র গল্প সাজাতে চান নির্মাতারা।

আরও পড়ুন -  ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রী শুভেচ্ছা

‘পাঠান’-এ যেমন দেখা গিয়েছে সালমান খানকে, তেমনই ‘টাইগার ৩’ ছবিতে বিশেষ চরিত্রে থাকছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসে সাত দিনের জন্য মুম্বাইয়েই ছবির শুটিংও করবেন বলিউডের ‘বাদশা’।

‘পাঠান’ ছবিতে ঠিক যেমন ভাবে শাহরুখকে তার মিশনে সাহায্য করেছিলেন সালমান, ‘টাইগার ৩’-তেও একই ভাবে সালমানের পাশে এসে দাঁড়াবেন শাহরুখ। খবর, ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবিতে বড় মাপের এক মিশনে অংশ নেবেন সালমান। ছবিতে শাহরুখ বিশেষ চরিত্রে অভিনয় করলেও এমন ভাবেই তা লেখা হবে, যাতে তার চরিত্রের গুরুত্ব বুঝতে পারেন দর্শক। শুধুমাত্র অনুরাগীদের চাহিদাই নয়, গল্পের খাতিরেও এক সঙ্গে পর্দায় আসছেন দুই তারকা— আপাতত এই বিষয় মাথায় রেখেই চিত্রনাট্য সাজাচ্ছেন নির্মাতারা।

আরও পড়ুন -  Apurba And Nusrat Faria: আবারও পর্দায়, অপূর্ব ও নুসরাত ফারিয়া

ফাইল ছবি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img