32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: উল্লুর এই ধরনের সাহসী ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বিনোদন

কিভাবে বেড সিন উপভোগ করে তা দেখানো হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলারে।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। এখন আনন্দ দিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সব ওয়েব সিরিজগুলি। বর্তমানে টলিউড এবং বলিউডের ধারাবাহিকতা ভেঙে দিয়েছে মানুষ। এখন উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হয়ে চলেছে।
আবার এই সব ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। এর ফলে ওয়েব সিরিজ দেখছেন বেশিরভাগ মানুষ। সাথে ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। এই সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে, তার কারণ উল্লেখযোগ্য ভাবে অ্যাডাল্ট এর জন্য।

আরও পড়ুন -  যুবসমাজের মধ্যে শিল্পোদ্যোগের মনোভাব গড়ে তোলার আহ্বান জানালেন উপ-রাষ্ট্রপতি

এখন কার দিনে ধারাবাহিক সিনেমার গণ্ডি পার করে নেটিজেনরা ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজ দেখছেন। করোনা মহামারির কারণে সেই সময়ে গোটা সিনেমা ইন্ডাস্ট্রির বেহাল দশা দেখা দিয়েছিলো। আবার ওই সময় বিভিন্ন ধরনের ডিজিটাল অ্যাপ্লিকেশনে রিলিজ হয় পরপর ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Web Series: নেট ভক্তরা রাতে চোখের পাতা এক করতে পারছে না OTT প্ল্যাটফর্মের সাহসী ওয়েব সিরিজটি দেখে

আজ এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এলাম, যেটি দেখলে অবশ্যই বেকাবু হয়ে পড়বেন। সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ ‘উল্লু’-তে রিলিজ করা হয়েছে ‘বেতাব ইশক’ নামের একটি সাহসী ওয়েব সিরিজের ট্রেলার।

ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে কিভাবে একজন ২০ বছরের যুবতী তার বাবার বন্ধুর প্রেমে পড়ে, তাঁর সাথে শারীরিক খেলায় মত্ত হয়েছেন। শুধু তাই নয়, ওই বৃদ্ধের স্ত্রীও অন্য একটি ছেলের সঙ্গে কিভাবে বেড সিন উপভোগ করলেন, সেটাও দেখানো হয়েছে ওয়েব সিরিজের ট্রেলারে। এই সব কিছু জানতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে উল্লু অ্যাপ্লিকেশনে গিয়ে উপভোগ করুন ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img