32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: নেট ভক্তরা রাতে চোখের পাতা এক করতে পারছে না OTT প্ল্যাটফর্মের সাহসী ওয়েব সিরিজটি দেখে

এখনকার দিনে টলিউড এবং বলিউডের ধারাবাহিকতা ছিন্ন ভিন্ন করে মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। অল্প শীতে শরীরে উষ্ণতা নিতে চান, আজকের নিবন্ধটি পড়ুন। এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি, দেখার পর অল্প শীতে চরম উষ্ণতা অনুভব করবেন। বিগত কয়েক বছরে বলিউডের একছত্র অধিপত্য নিস্তেজ হয়েছে।

এর কারণ সবচেয়ে বড় হাতিয়ার হিসেবে কাজ করেছে এখন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া সাহসী ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

এখন টলিউড এবং বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে প্রায় মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ গুলির। যেমন- উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভর্তি।

এইসব ওয়েব সিরিজ দেখতে বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে সেগুলি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Shaheen Afridi: শাহীন শাহ আফ্রীদি বিয়ে করলেন, শাহিদ আফ্রিদির মেয়েকে, বাবর আজম বার্তা দিলেন

ডিজিটাল মার্কেটে নানান রকমের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও অন্যান্য ওয়েব সিরিজের তুলনায় যৌ*তায় ভরা ওয়েব সিরিজগুলি দেখতে খুব বেশি ভালোবাসেন নেটিজেনরা। উল্লেখ্য, আজকে যে সাহসী ওয়েব সিরিজটি নিয়ে কথা বলছি সেটি উপভোগ করতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে তারপর দেখতে হবে।

আরও পড়ুন -  নৃশংস ঘটনা! গোপনাঙ্গ কেটে নেওয়া হলো সিভিক ভলেন্টিয়ারের, চাঞ্চল্য বাংলার এই জেলায়

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন “হান্টার অরজিনাল”-এ রিলিজ করা হয়েছে সাহসী ওয়েব সিরিজ “Adla Badli-2” ওয়েব সিরিজ। এই সিরিজে দেখানো হয়েছে কম বয়সে স্বামী মারা যাওয়ার পর কিভাবে নিজের শারীরিক খিদে মেটাতে যুবকদের সাথে সম্পর্ক স্থাপন করছেন এই অভিনেত্রী। আবার নিজের চেয়েও খুব বড় ব্যক্তির সাথেও শারীরিক সম্পর্ক স্থাপন করছেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img