38 C
Kolkata
Friday, May 17, 2024

নৃশংস ঘটনা! গোপনাঙ্গ কেটে নেওয়া হলো সিভিক ভলেন্টিয়ারের, চাঞ্চল্য বাংলার এই জেলায়

Must Read

প্রতিবেশীর সাথে বিবাদের জের এক সিভিক ভলেন্টিয়ারের গোপনাঙ্গ কেটে নিলো তার প্রতিবেশী। সোমবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ি থানার পঞ্চানন্দপুর এলাকায়। আক্রান্ত ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য প্রথমে নিয়ে যাওয়া হয়েছিল মালদার মেডিক্যাল কলেজে। তারপর তাকে পাঠানো হয় কলকাতায়। জানাগেছে আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ারের নাম বিফল চৌধুরী। পুলিশ জানিয়েছে যে তারা এই ঘটনার তদন্ত করছে। কি নিয়ে বিবাদ লেগেছিলো আ জানার চেষ্টা করছে পুলিশ। অপরদিকে এই ঘটনার কথা শোনা মাত্রই এলাকা জুড়ে ছড়িয়ে পরিসহ চাঞ্চল্য।

আরও পড়ুন -  Pain Of Illness: অসুখের যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় চাদর জড়িয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  Bernardo Silva: পেয়ে গেছে পিএসজি, মেসির বিকল্প!

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img