26 C
Kolkata
Thursday, May 9, 2024

Shaheen Afridi: শাহীন শাহ আফ্রীদি বিয়ে করলেন, শাহিদ আফ্রিদির মেয়েকে, বাবর আজম বার্তা দিলেন

অধিনায়ক বাবর আজম শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নতুন জীবনে পদার্পণের জন্য

Must Read

এখন আনন্দের জোয়ার বইছে পাকিস্তান ক্রিকেট দল। সে দেশের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি গতকাল সাত পাকে বাঁধা পড়েছেন। দলের বাকি সতীর্থরা উপস্থিত ছিলেন রঙিন মঞ্চে। ছিলেন বাবর আজম, শাদাব খান, সরফরাজ আহমেদের মতো তারকা ক্রিকেটাররা।

দীর্ঘদিনের জল্পনা অবশেষে সত্যি প্রমাণ করে পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শাহীদ আফ্রিদির মেয়ে আনশাকে বিয়ে করেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা জোরে বোলার শাহীন শাহ আফ্রিদি।

আরও পড়ুন -  Babar Azam: বাবর আজম, সাংবাদিকের প্রশ্নের ক্ষুদ্ধ, টেস্ট দলের অধিনায়কত্ব কেড়ে নেওয়া হবে

দীর্ঘদিন ধরে বিবাহের গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় ভাসলেও গত বৃহস্পতিবার করাচির একটি আলোকসজ্জা অনুষ্ঠান গৃহে হাতে মেহেন্দি অনুষ্ঠান সম্পন্ন হয়। গতকাল পাকাপাকিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই জুটি।

 জানিয়ে রাখি, শাহীন শাহ আফ্রিদির বিয়েতে সেজে উঠেছিল গোটা করাচি শহর। দুই দিন ধরে আত্মীয় পরিজনদের সাথে নিয়ে বিয়ের প্রক্রিয়া সমাপ্ত সম্পন্ন হয়। বিয়ের পরে একটি সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন শাহীদ আফ্রিদি। উপস্থিত ছিলেন একাধিক ভিআইপি গেস্ট।

সতীর্থকে তার নতুন জীবনে পদার্পণের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অধিনায়ক বাবর আজম। আজম টুইটারে লিখেছেন, ‘আপকে দিল এক হো যায়। অনেক অভিনন্দন শাহীন শাহ আফ্রিদি। পিএসএল ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সও তাদের অধিনায়ককে অভিনন্দন জানিয়েছে। শাহীন শাহ আফ্রিদির অনুগামীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তার সোশ্যাল মিডিয়ার টাইম লাইনে।

আরও পড়ুন -  World Cup 2023: পাক-পরিকল্পনা সব আশা জলে গেলো, ইডেনে হবে না, আমেদাবাদে দেখা হবে ভারতের সাথে, পূর্ণাঙ্গ ম্যাচ সূচি দেখুন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img