28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Babar Azam: বাবর আজম, সাংবাদিকের প্রশ্নের ক্ষুদ্ধ, টেস্ট দলের অধিনায়কত্ব কেড়ে নেওয়া হবে

Must Read

পাকিস্তানি এক সাংবাদিক, সফল অধিনায়ক বাবর আজমকে এমন প্রশ্ন করে রীতিমতো বিপদে পড়েছেন  উল্লেখ্য, পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের পারফরমেন্স বিগত কয়েক মাস ধরে তলানিতে। তার নেতৃত্বে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান।

 নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সম্মান রক্ষা করেছেন তিনি। শুধু নেতৃত্ব দিয়ে বাবর আজমের দলে জায়গা পাওয়া নিয়ে ইতিমধ্যে সংশয় তৈরি হয়েছে পাকিস্তানি ক্রিকেট প্রেমীদের মধ্যে।

আরও পড়ুন -  পাক ক্রিকেটার শোয়েব মালিক, এই সুন্দরীর প্রেমে পাগল, আপনিও রূপে মুগ্ধ হবেন

ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন বাবর আজম। এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার প্রতিফলন ঘটেছে। পাকিস্তানি ক্রিকেট বোর্ডের দল নির্বাচক পদে জায়গা পেয়েই দলে বিরাট পরিবর্তন শুরু করেছেন শাহীদ আফ্রিদি। দল থেকে নিয়মিত উইকেট রক্ষক মোহাম্মদ রেজওয়ানকে ছাঁটাই করেছেন তিনি।

আরও পড়ুন -  Yash-Nusrat: বৃষ্টিভেজা দুপুরে খুলমখুল্লা প্রেম নুসরত - যশের !

তার স্থানে টেস্ট দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার সারফরাজ আহমেদ। ওডিআই ক্রিকেটে ইতিমধ্যে সহ অধিনায়ক পরিবর্তন করেছেন আফ্রিদি।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এক পাকিস্তানি সাংবাদিক বাবর আজমের দিকে কঠিন প্রশ্নটি ছুড়ে দেন। সাংবাদিক বাবর আজমের উদ্দেশ্যে বলেন, বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে খুব শীঘ্রই আপনাকে টেস্ট দলের অধিনায়ক পদ থেকে ছাঁটাই করা হবে। কথাটা কতটুকু সত্যি? পাকিস্তানি অধিনায়ক বাবর আজম বলেন, “স্যার, কে অধিনায়ক হচ্ছে বা হারাচ্ছে তা শুধু আপনিই জানতে পারবেন। এটা আমার আমার জানার কোন প্রয়োজন নেই। আমার কাজ মাঠে পারফর্ম করা এবং আমার দলকে পারফর্ম করানো।”

আরও পড়ুন -  IND Vs PAK: মেলবোর্নের ওয়েদার রিপোর্ট কি বলছে? ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img