32 C
Kolkata
Saturday, April 27, 2024

IND Vs PAK: মেলবোর্নের ওয়েদার রিপোর্ট কি বলছে? ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ

Must Read

আজ ২৩ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্নে ২২ গজে মুখোমুখি হতে চলেছে চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান।

ক্রিকেটের এটাই সবচেয়ে বড় ম্যাচ বলে মনে করছেন ক্রিকেট প্রেমিরা। বিশ্বকাপে সেই অনুভব থেকে বঞ্চিত হতে পারেন ক্রিকেটপ্রেমীরা বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

অস্ট্রেলিয়ার আবহাওয়া অফিস সূত্রে খবর, প্রাকৃতিক দুর্যোগের কারণে স্থগিত হতে পারে আজকের হাই ভোল্টেজ ম্যাচ।

আরও পড়ুন -  Cricketer’s Wife: পাকিস্তানি এই ক্রিকেটারদের স্ত্রী-দের সামনে বলিউড অভিনেত্রীরাও তুচ্ছ, আপনিও সৌন্দর্যে মুগ্ধ

মেলবোর্নের ২২ গজে মুখোমুখি হবে কথা চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের। অস্ট্রেলিয়ার আবহাওয়া বর্তমানে অন্য কথা বলছে। সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে মেলবোর্ন কালো মেঘে অন্ধকারাচ্ছন্ন হয়ে রয়েছে।

আবহাওয়া দপ্তরের খবর, আজ শুধুমাত্র বৃষ্টি নয়, সঙ্গে জোরালো ঝড়ের সম্ভাবনা রয়েছে অস্ট্রেলিয়ায়।  ইতিপূর্বেও চলতি সপ্তাহে বুধবার এবং বৃহস্পতিবার মুষলধারে বৃষ্টি হয়েছে মেলবোর্নে। আবহওয়া দপ্তরের মান্যতা অনুযায়ী, আজ শুধুমাত্র বৃষ্টি নয়, বৃষ্টির সাথে হতে পারে ঝড়।

আরও পড়ুন -  KL Rahul: লিভ ইনে সুনীল কন্যা আথিয়া কেএল রাহুলের সঙ্গে, বিয়ে পর্যন্ত অপেক্ষা করেননি

আবহাওয়া দপ্তরের দেওয়া খবরের পর চিন্তার ভাঁজ পড়েছে ক্রিকেটপ্রেমীদের। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচটি যদি বাতিল ঘোষণা করা হয় সেক্ষেত্রে ক্রিকেটের রোমাঞ্চ অনুভব করা থেকে বঞ্চিত থাকবেন ক্রিকেট প্রেমীরা। সুপার-১২ এর কোন ম্যাচ দুর্ভাগ্যবশত মাঠে না গড়ালে সেই ম্যাচ পুনরায় আয়োজন করবে না ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। সেক্ষেত্রে বাতিল ম্যাচের কারণে দুটি দলকে সমান পয়েন্ট বিভাজন করে দেওয়া হবে।

আরও পড়ুন -  ভোটের সময় কৃষকদের কাছে আসছেন এক মুঠো চাল চাইতেঃ রাকেশ টিকায়াত

 ১-১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হবে দুটি দলকেই। সুপার ১২-এর প্রথম ম্যাচে থেকে সুপার-৪ এ যাওয়ার লড়াইয়ে দুটি দলই একই স্থানে থাকবে।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img