32 C
Kolkata
Sunday, May 12, 2024

KL Rahul: লিভ ইনে সুনীল কন্যা আথিয়া কেএল রাহুলের সঙ্গে, বিয়ে পর্যন্ত অপেক্ষা করেননি

Must Read

ভারতীয় ক্রিকেট এবং বলিউডের সাথে সম্পর্ক অত্যন্ত মাখামাখি। সর্বশেষ বলিউডের সাথে সম্পর্ক স্থাপন করেছেন বিরাট কোহলি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে সাতপাকে বাঁধা পড়েছেন।

 সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও দুটি নতুন নাম। ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি পড়তে চলেছেন সাত পাকে বাঁধা। সূত্রের খবর, আগামী ডিসেম্বরে দুজনে এক হতে চলেছেন।

বিয়ের আগে থেকেই দুজনে থাকতে চলেছেন একই ছাদের নিচে। বিয়ে না করেও থাকবেন একসঙ্গে। কারণ অবশ্য আর কিছু নয়, আথিয়া শেঠির সাথে একত্রে থাকার জন্য আরব সাগর পারে একটি চার বেডরুমের ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল-আথিয়া। বান্দ্রার কার্টার রোডে অবস্থিত এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ১০ লক্ষ টাকা গ্যাঁটগচ্ছা যাবে জুটির। ফ্লাট ভাড়া নেওয়ার পরেই রাহুল-আথিয়ার একত্রে থাকার ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন -  Paayel Sarkar: চুটিয়ে প্রেম করবেন অভিনেত্রী পায়েল!, বামন যুবকের সঙ্গে

গোপন সূত্রে খবর, কাজের ব্যস্ততার জন্য দুজন বিয়ের পিঁড়িতে এই মুহূর্তে বসতে পারছে না। তবে এক ছাদের নিচে কিছুটা সময় কাটাতে চান দুজনে। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধাও পড়বেন রাহুল আথিয়া। তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন।

আরও পড়ুন -  এপ্রিল মাসের ১ তারিখ থেকে গ্রাহকরা টাকা পাচ্ছে না !

উল্লেখ্য, ইংল্যান্ড সফরে দীর্ঘ এক মাসের বেশি সময় ধরে কে এল রাহুলের সাথে সময় কাটিয়ে ছিলেন সুনীল কন্যা আথিয়া। এরফলেই সোশ্যাল মিডিয়ার নজরে আসে এই জুটি।

দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে যে, রাহুলের নতুন বাড়ি প্রস্তুত এবং আথিয়া এক সপ্তাহ আগে কেএল রাহুলের নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছে। কেএল রাহুল বর্তমানে জিম্বাবুয়ের ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত। আথিয়া এই নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছেন এক সপ্তাহ হয়ে গেছে এবং কেএল রাহুলের আগমনের আগে তিনি বাড়িটি সাজাচ্ছেন। আথিয়ার বাবা-মা, অভিনেতা সুনীল শেঠি এবং মানা শেঠিও জুলাই মাসে এই বাড়ির গৃহপ্রবেশ পূজা করেছিলেন।

আরও পড়ুন -  Janhvi Kapoor: ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে জাহ্নবী

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img