28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Janhvi Kapoor: ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে জাহ্নবী

Must Read

এখন তরুণ নতুন প্রজন্মেরই রমরমা বলিউডে (Bollywood) দুনিয়ায়। নামীদামী তারকাদের সন্তানরা এখন দাপিয়ে বেড়াচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ‘স্টার কিডস’ (Star Kids) তকমা পেলেও তাঁদের অভিনয় দক্ষতা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে।

বলিউডের তরুণ প্রজন্মের কথা উঠলে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নাম উঠে আসা স্বাভাবিক। প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ধর্মা প্রোডাকশনের ছবি ‘ধড়ক’ এর হাত ধরে বলিউডে পা ফেলে ছিলেন।

আরও পড়ুন -  ভক্তরা মজা নিলেন লুকিয়ে, মোনালিসা এবং পবন সিং চুড়ান্ত ঘনিষ্ঠ ফুলশয্যার রাতে, Video Bhojpuri

কিন্তু মা শ্রীদেবী দেখে যেতে পারেননি মেয়ের ডেবিউ। প্রয়াত মায়ের আশীর্বাদ সাথে নিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন জাহ্নবী।

প্রথম ছবি সাফল্য হয়নি জাহ্নবীর। তা বলে তিনি থেমেও থাকেননি। প্রযোজকরা একের পর এক ছবির প্রস্তাব এনেছেন জাহ্নবীর কথা চিন্তা করে।

‘গুঞ্জন সাক্সেনা; কার্গিল গার্ল’, ‘রুহি’ ও ‘মিলি’র মতো ছবিতে দেখা গিয়েছে। অনুরাগীদের সংখ্যাও কম নেই জাহ্নবীর। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই খ্যাতি আছে। ইনস্টাগ্রামে ২৩ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে জাহ্নবীর। তিনি মাঝে মাঝেই ফটোশুটের ছবি বা রিল ভিডিও শেয়ার করেন তাঁর অনুরাগীদের জন্য। আবার অন্যান্য পেজ থেকেও শেয়ার করা হয় তাঁর ছবি বা ভিডিও।

আরও পড়ুন -  Aishwarya Rai: বিছানায় পেতে চেয়েছিলেন হলিউড পরিচালক ঐশ্বর্যকে! কে এই হলিউড পরিচালক ?

সম্প্রতি জাহ্নবীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এটি একটি ফটোশুটের ভিডিও। তিনি পর পর পোজ দিয়ে কীভাবে ছবি তোলেন তিনি সেটাই উঠে এসেছে এই ভিডিওতে। কালো ও রূপোলি শাড়ি এবং গোলাপি ফিনফিনে শাড়িতে ধরা দিয়েছেন জাহ্নবী।

আরও পড়ুন -  করিনার বুকে পরম শান্তিতে ঘুমোচ্ছে জেহ, মিষ্টি ছবিতেও ট্রোলের মুখের সইফ ঘরনী

ব্লাউজ ছাড়া, ঊর্দ্ধাঙ্গে আঁচল জড়িয়ে দাঁড়িয়েছেন ক্যামেরার একে বারে সামনে। জাহ্নবীর এই লাস্যময়ী রূপ দেখে মুগ্ধ হয়েছে তাঁর ভক্তরা।

উল্লেখ্য আগামীতে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন জাহ্নবী। ‘আর আর আর’ খ্যাত জুনিয়র এনটিআর এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। সেই ছবিতে জাহ্নবীর লুক প্রকাশ্যে এসেছে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img