36 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: গোপনে শরীরের খেলা কাজের মেয়ের সাথে, সিরিজে ভরপুর বিনোদন রয়েছে

Must Read

এই ওয়েবসিরিজ ১৮+ উদ্ধের জন্য। বর্তমানে দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা লাভ করেছে কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ সাথে আবার ‘বোল্ড’ দৃশ্য রয়েছে। এইগুলি সাজানো হয় এই ভাবে দর্শকদের আরও আকর্ষণ করার কারণে।

প্রায় সব ওয়েবসিরিজ। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এমন গল্প এবং দৃশ্যপট দিয়ে সাজানো, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হয়।

আজকে এমনই এক ওয়েবসিরিজের কথা বলছি, দেখতে গেলে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজে দেখতে হবে একলা।

আরও পড়ুন -  Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন

সম্প্রতি সেই রকমের আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পেয়েছে। এই গল্পগুলি দর্শকদের মধ্যে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এই সব ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ও ‘অলট বালাজি’ ওটিটি প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে। এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে।

দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ‘বুল অরিজিনালস’ প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। সিরিজটির নাম হল ‘অনন্ত বাসনা’। এখানে সিরিজেও গল্প অন্যরকম। সিরিজের প্রথমে দেখা যাচ্ছে একটি যুবক টাকা দিয়ে বাড়ির কাজের মহিলার সাথে বাজে কুকর্ম করছে। তাঁর প্রতিবেশী এক যুবতীকে দেখে সে প্রেমের অনুভূতি অনুভব করে।

আরও পড়ুন -  পিএম-স্বনিধি কর্মসুচির আওতায় ২৫ লক্ষের বেশি আবেদনপত্র পাওয়া গেছে

তাঁর এক বন্ধু তাঁকে অনলাইনে এক মহিলার সাথে রাত কাটানোর ব্যবস্থা করেন। কিন্তু ওই মহিলা তাঁর বাড়িতে আসতেই সে দেখে যে ঐ মহিলাই তার প্রতিবেশী।

আরও পড়ুন -  Dance Video: বেলি নাচ প্রদর্শন এই যুবতীর, ‘বেশারাম রাঙ্গ’এর‌ তালে, ভিডিও ভাইরাল

এই সিরিজে আছে একাধিক সাহসী দৃশ্য। প্রতিটি দৃশ্যেই সাবলীল ভাবে অভিনয় করে গেছেন হিরাল রাধাদিয়া, জনিতা ডি ক্রুজ এবং ফিরোজ লহানের মতো অভিনেত্রীরা। এদের প্রত্যেককেই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। বাকি অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন অনেক উদীয়মান শিল্পীরা। কিন্তু সিরিজটি দেখতে গেলে অবশ্যই ‘বুল অরিজিনালস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে। তারপর দেখতে পাবেন।

Latest News

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন।ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img