34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dance Video: বেলি নাচ প্রদর্শন এই যুবতীর, ‘বেশারাম রাঙ্গ’এর‌ তালে, ভিডিও ভাইরাল

Must Read

জুহি শেখের উত্তেজনাপূর্ণ বেলি ডান্স ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটি অংশকে বিমোহিত করেছে। এই প্ল্যাটফর্মটি কীভাবে জনসাধারণের কাছে নিজের প্রতিভা প্রদর্শনের একটি প্রধান মাধ্যম হয়ে উঠেছে। আজকের যুগে, সোশ্যাল মিডিয়া ব্যক্তিদের তাদের শৈল্পিকতা প্রদর্শন এবং স্বীকৃতি অর্জনের জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হিসাবে আবির্ভূত হয়েছে। সোশ্যাল মিডিয়ার পরিবর্ধন এমন যে কোনও কিছু পোস্ট করার কয়েক সেকেন্ডের মধ্যে ভাইরাল হতে পারে। লোকেরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের সৃজনশীলতা প্রকাশ করতে ঝুঁকছে, যা তাদের গাওয়া, নাচ, অঙ্কন বা আবৃত্তির ভিডিও ভাগ করে নেওয়া ব্যক্তিদের আধিক্য দ্বারা প্রমাণিত।

আরও পড়ুন -  Viral Video: ব্যাপক নাচ বৃদ্ধের, বিয়ের অনুষ্ঠানে ডিজে গানে, ভিডিও ভাইরাল

ভিডিওটিতে অত্যন্ত সফল বলিউড ফিল্ম ‘পাঠান’-এর জনপ্রিয় ট্র্যাক ‘বেশরাম রাঙ্গা’-এর জুহি শেখের অবিশ্বাস্য অভিনয় করেছেন তাঁর নাচের মাধ্যমে। তার কালো নাচের পোশাকটি অনুষ্ঠানের জন্য পুরোপুরি উপযুক্ত ছিল, এবং তিনি সম্পূর্ণ সূক্ষ্মতার সাথে নাচটি সম্পাদন করেছিলেন, নেটিজেনদের একটি অংশ থেকে তার প্রাপ্য প্রশংসা অর্জন করেছিলেন। জুহি শেখ তিন মাস আগে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ভিডিওটি ভাগ করেছে, এবং তখন থেকে এটি হাজার হাজার ভিউ অর্জন করেছে, সমসাময়িক বিশ্বে আয় উপার্জনের একটি লাভজনক উপায় হিসাবে সোশ্যাল মিডিয়ার সম্ভাবনাকে দেখায়।

আরও পড়ুন -  Duplicate Pan Card: ডুপ্লিকেট প্যান কার্ড কীভাবে পাবেন? পদ্ধতি জেনে নিন

এটা উল্লেখ করার মতো যে ‘পাঠান,’ আইকনিক শাহরুখ খানের বৈশিষ্ট্যযুক্ত, এই বছর বক্স অফিসে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে, বিশাল শ্রোতাদের কাছে নিজের প্রতিভা প্রচারে সোশ্যাল মিডিয়ার শক্তিকে আরও জোরদার করেছে। সোশ্যাল মিডিয়ার বিস্তৃত নাগাল এবং সীমাহীন সম্ভাবনার সাথে, এতে অবাক হওয়ার কিছু নেই যে অনেক ব্যক্তি তাদের সৃজনশীলতা প্রদর্শন করতে, সমমনা ব্যক্তিদের সাথে সংযোগ স্থাপন করতে এবং তাদের অনন্য প্রতিভার জন্য স্বীকৃতি পেতে এই প্ল্যাটফর্মে ফিরে আসছেন।

আরও পড়ুন -  Arunita Kanjilal: মিষ্টি হাসি হেসে নেটিজেনদের ঘায়েল করলেন অরুনিতা, ভিডিও ভাইরাল

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img