29 C
Kolkata
Friday, May 3, 2024

Viral Video: ব্যাপক নাচ বৃদ্ধের, বিয়ের অনুষ্ঠানে ডিজে গানে, ভিডিও ভাইরাল

Must Read

 লাখ লাখ মানুষ আছেন যারা হিন্দি গান পছন্দ করেন।

গানের সঙ্গে নাচ করতেও অনেকেই ভালোবাসেন। বয়স ১৮ হোক কিংবা ৬০, হিন্দি গানে কোমর দোলাতে পছন্দ করেন না, এরকম মানুষ খুঁজে পাওয়া দায়। বিয়ে হোক, বা জন্মদিনের পার্টি, বিশেষ বিশেষ অনুষ্ঠানে হিন্দি গান বরাবর প্রাধান্য পায়। এই ধরনের গান বেশ পছন্দ করে থাকেন।

আরও পড়ুন -  অভিনেত্রী নম্রতা মাল্লা, ‘মুন্নি বদনাম’ গানে নেচে, টেক্কা দিলেন মালাইকাকে, VIRAL

সোশ্যাল মিডিয়ায় এই গানের উপরে তৈরি বিভিন্ন ভিডিও মাঝে মধ্যেই হয়ে ওঠে ভাইরাল। এই ভিডিওতে আমরা একসাথে তিনজন বয়স্ক মানুষকে নাচ করতে দেখতে পাচ্ছি। ভিডিওতে তিনজন প্রবীনকে বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে নাচ করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় অর্থমন্ত্রী শ্রীমতী নির্মলা সীতারমণ প্রথম ব্রিকস অর্থ মন্ত্রী এবং কেন্দ্রীয় ব্যাঙ্ক গভর্নর্স বৈঠকে যোগ দিয়েছেন

এই ভিডিওটি ভাইরাল হয়েছে একটি অন্য কারণে। আদতে এই নাচ একেবারে অন্যরকম, যা দেখে আপনি নিজের হাসি থামাতে পারবেন না। বাঘেল রাজা অফিসিয়াল নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

 ভিডিওতে প্রথমে একটি প্রবীনকে একটি হিন্দি গানের নাচতে দেখা যায়। দ্বিতীয় ভিডিওতে, বাচ্চাদের মাঝে একটি ভোজপুরি গানে নাচ করছেন এক বৃদ্ধ মানুষ। অন্যদিকে তৃতীয় ভিডিওতে, একজন প্রবীণ ব্যক্তি নিজের লাঠি নিয়ে নাচ করতে করতে বিভিন্ন রকমের অভিব্যক্তি দিচ্ছেন। বৃদ্ধদের এই নাচের ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী চাই বাঙালি, বিজেপি থেকে হলে অসুবিধা নেই, বেফাঁস মন্তব্যে করলেন দেব !

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img