32 C
Kolkata
Saturday, April 20, 2024

Urfi Javed Oops Moment: উরফি জাভেদের শাড়ি হাওয়ায় উড়ে গেল, অভিনেত্রী উপস মোমেন্টের শিকার

Must Read

 বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। সেইসময় বিগ বসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

উরফি আর বিতর্ক একে অপরের পরিপূরক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। পাপারাজিৎদের ক্যামেরার সামনে প্রায়ই অভিনেত্রী একাধিক বার অস্বস্তির মুখে পড়েছেন।

আরও পড়ুন -  তিন মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পেটে লাথি

বেশিরভাগ সময় শাড়ি লুকেই ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। এই ধরনের পরিস্থিতি খুব দক্ষতার সাথেই সামলে থাকেন, তার ঝলক অবশ্য একাধিক সময় সোশ্যাল মিডিয়ার পাতাতেই মেলে। আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় তার সেই সমস্ত অস্বস্তির মুহূর্তের একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  VIDEO: নদীতে সাঁতার কাটছেন উইঙ্ক গার্ল প্রিয়া প্রকাশ ভারিয়ার, প্রকৃতির কোলে একলা, VIDEO দেখুন

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ উরফি জাভেদ। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিপুল পরিচিতি অর্জন করেছেন মানুষের কাছে। নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করে চলেছেন।
মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি প্রতি মুহূর্তে কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কি ভাবল! কে কি বলল! তাতে থোড়াই কেয়ার।

আরও পড়ুন -  Amitabh Bachchan: নাতি অগস্ত্য ফাঁস করলেন অমিতাভের বদভ্যাস, ৮০ বছরে পা দিয়েও

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img