38 C
Kolkata
Friday, May 17, 2024

অভিনেত্রী নম্রতা মাল্লা, ‘মুন্নি বদনাম’ গানে নেচে, টেক্কা দিলেন মালাইকাকে, VIRAL

একটি স্পোর্টস ব্রা পরে করেছেন নাচ

Must Read

নম্রতা মাল্লা ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে একজন। জনপ্রিয় হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় ও হট লুক দেখে সকলেই চমকে গেছেন।

তার লুকস সকলকে ঘায়েল করেছে। ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে।

শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি কিছু সাহসী ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ছবিতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা গেছে।

আরও পড়ুন -  অল্পবয়সী যুবতী সমুদ্র সৈকতে বিকিনি পরে ‘বেশরম রং’ গানে নাচছেন, ভাইরাল হলো ভিডিও

সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে যেখানে তিনি মুন্নি বনাম গানের সঙ্গে ঠুমকা লাগাচ্ছেন। নাচ করার সময় তার পরনে আছে একটি নীল রঙের পুশ আপ ব্রা। ভিডিওতে তার ক্লিভেজ বেশ স্পষ্ট। তার সঙ্গেই তার নাচের জাদুতে তিনি মুগ্ধ করেছেন সকলকে। তিনি বলি সুন্দরী ও ডান্সার মালাইকা আরোরাকে টেক্কা দিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  সুন্দরী যুবতী কামুক কায়দায় নাচ দেখালেন, ‘ড্রিমাম ওয়েকাআপাম’, চোখ সরাতে পারবেন না VIDEO থেকে

 ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করার সঙ্গে সঙ্গেই হয়ে গেছে ভাইরাল। তার ভক্তরা এই ভিডিওটির নিচে কমেন্ট করছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে, শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি তার কিছু সাহসী ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ছবিতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Dance Video: টাকার বৃষ্টিতে ঢাকল পাকিস্তানি নৃত্যশিল্পী, নেটমহলের মন কেড়েছে

এই ভিডিওতে তিনি বলি সুন্দরী ও ডান্সার মালাইকা আরোরাকে টেক্কা দিয়ে দিয়েছেন। এই ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করার সঙ্গে সঙ্গেই হয়ে গেছে ভাইরাল।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img