31 C
Kolkata
Tuesday, May 21, 2024

সুন্দরী যুবতী কামুক কায়দায় নাচ দেখালেন, ‘ড্রিমাম ওয়েকাআপাম’, চোখ সরাতে পারবেন না VIDEO থেকে

এই যুবতীর ভাইরাল ভিডিওটি দেখেছেন ৬ লাখের বেশি মানুষ

Must Read

এখনকার দিনে প্রত্যেকের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেট। আট থেকে আশি সকলের কাছে স্মার্টফোন আছে।

প্রযুক্তির সঙ্গে পাল্লা দিয়ে চলতে গিয়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভা প্রদর্শন করেন অনেকে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছু না ভাইরাল হয়। সম্প্রতি ভাইরাল হয়েছে এক যুবতীর বেলি ডান্সের ভিডিও।

আরও পড়ুন -  Rittika Sen:‌ দুর্দান্ত ভঙ্গিতে নেচে তাক লাগালেন ঋত্বিকা, রইলো ভিডিও

নিজের প্রতিভা প্রদর্শনের জন্য অনেক খরচ করতে হত বা মঞ্চে উপস্থাপন করার জন্য সঠিক সুযোগের অপেক্ষা করতে হত। এখন মুশকিল-আসান করেছে সোশ্যাল মিডিয়া।

বাড়িতে বসেই মোবাইলের মাধ্যমে ভিডিও বানিয়ে নিজের প্রতিভা দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে দিতে পারেন।   সোশ্যাল মিডিয়ার পক্ষে একটি ভিডিওকে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দিতে সময় লাগে মাত্র কয়েক সেকেন্ড। এই কারণের জন্যই সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে রাতারাতি স্টার হয়ে গিয়েছেন অনেক সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতী অসম্ভব সুন্দর কায়দায় জনপ্রিয় আইটেম সং, ‘ড্রিমাম ওয়েকাআপাম’ এ তুমুল নাচ করেছেন। গানের তালে সাহসী এবং সংবেদনশীল স্টেপ মন জয় করেছে।

আরও পড়ুন -  Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

 নাচের মাঝে তাঁর সেক্সি এক্সপ্রেশনের দিওয়ানা হয়ে গিয়েছে যুবকরা। ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়ে গেছে। শুনলে অবাক হবেন যে, ৬.২ লাখের কাছাকাছি মানুষ দেখেছেন।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img