33 C
Kolkata
Tuesday, April 30, 2024

আদর করতে দেখা গেছে নিরহুয়াকে খাটে শুয়ে স্ত্রী আম্রপালিকে, অভিনেত্রী উপভোগ করলেন, Bhojpuri Video

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।  ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘দুনিয়া যায়ে চাহে ভার মে’র তালে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেতা নীরাহুয়ার সাথে রোমান্স করতে দেখে গিয়েছে।

আরও পড়ুন -  উৎসব শেষে বিষাদ

সেই দৃশ্য পুনরায় ভাইরাল হতে দেখে বেশ মজাই পেয়েছেন ভোজপুরি দর্শকদের একাংশ। ভিডিওতে দরজা বন্ধ করেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। অভিনয়ের সূত্রেই পর্দার সামনে এমন রোমান্টিক হয়েছিলছন তারা। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Aadhaar Card: পুজো শেষ, আবার সেই লাইন !

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৬ বছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি লিখেছেন, শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন রাজেশ-রাজনীশ।

ছবিতে গানটি দীনেশ লাল যাদব এবং কল্পনার কন্ঠে শোনা গিয়েছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় হিট ভোজপুরি ছবি ‘আশিক আওয়ার’র।

আরও পড়ুন -  Video: মোনালিসার সাথে রোম্যান্স নিরাহুয়ার, ঘুম গেলো উড়ে এই জুটির কেমিস্ট্রি দেখে

ভোজপুরি দর্শকদের কাছে আম্রপালি এবং নীরাহুয়া তাদের অন্যতম প্রিয় জুটি। উল্লেখ্য গানের সূত্র ধরে পুনরায় তাদের একসাথে দেখতে পেয়ে বেজায় খুশি ভক্তরাও। এই ভিডিওটি পৌঁছে গিয়েছে দু’কোটির কাছাকাছি মানুষের কাছে।

৬ বছর পার হয়ে গেলেও এই গানের জনপ্রিয়তা এখনো ভোজপুরি দর্শকদের মধ্যে কমেনি এতটুকুও।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img