35 C
Kolkata
Thursday, May 16, 2024

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

ফ্যাশনের জন্য শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা।

Must Read

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন। 

এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা নিজের অভিনয়ের জন্য যতটা না আলোচিত, তার চেয়ে বেশি আলোচিত হয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়ানো নিয়ে। নিশ্চয়ই জানেন বিগত বেশ কয়েক বছর ধরে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সাথে তাঁর নাম জড়িয়েছে উর্বশী রাউতেলার।

সোশ্যাল মিডিয়ায় বারবার উঠে এসেছে এই খবরটি। কিন্তু তাদের মধ্যে কি সম্পর্ক, সে সম্পর্কে মুখ খোলেননি তারা। যদিও সোশ্যাল মিডিয়া প্রেমীরা মনে করেন, গভীর সম্পর্কের মধ্যে আছেন এই দুই সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

আরও পড়ুন -  Urvashi Rautela: অভিনেত্রী উর্বশীর গায়ে ৪০ কোটির সোনার গাউন !

এখন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা তার ফ্যাশনের জন্য শিরোনামে এসেছেন। এই দিনগুলিতে ঊর্বশী তার ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদ শিরোনামের বিষয়বস্তু হয়েছেন। এর কারণ, এবার অভিনয় জগতের বাইরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে রীতিমতো আলোচিত হলেন অভিনেত্রী। আপনাদের বলি, বলিউডের তারকা অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ সক্রিয় থাকেন। তিনি প্রতিমুহূর্তে তার ইনস্টাগ্রামে ভক্তদের জন্য নিজের লাইফস্টাইলের আপডেট দেন।

আরও পড়ুন -  Rishabh -Urvashi: ঊর্বশী রাউতেলার কী বললেন? ঋষভ পন্থ দূর্ঘটনার কবলে

তিনি কখনো শারীরিক ফিটনেস, আবার কখনো বিউটি টিপস শেয়ার করে থাকেন। সম্প্রতি, জনপ্রিয় এই বলিউড অভিনেত্রীর একটি ছবি প্রকাশ্যে এসেছে। যে ছবিটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন।

যেখানে তাকে অত্যন্ত আশ্চর্যজনক পোশাক পরে ভক্তদের চমকে দিয়েছেন। মন্ত্রমুগ্ধর সাথে সিজলিং চেহারা দিয়ে অনলাইনে তাপমাত্রা বাড়াতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Chandigarh University: গ্রেফতার ৩, বন্ধ হল সমস্ত ক্লাস, চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের স্নানের ভিডিও কাণ্ডে

বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রীকে ভক্তরাও তার ব্যতিক্রমী সাঁজ বেশ পছন্দ হয়েছে। ইনস্টাগ্রামে অভিনেত্রীর প্রশংসা সূচক বাক্য লিখতে দেখা গেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

ট্যাগঃ
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা, উর্বশী রাউতেলা, উর্বশী-রৌতেলা-হট-ফটো

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img