37 C
Kolkata
Saturday, May 4, 2024

Rishabh -Urvashi: ঊর্বশী রাউতেলার কী বললেন? ঋষভ পন্থ দূর্ঘটনার কবলে

পন্তের মাথায় ব্যান্ডেজ দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে

Must Read

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা সর্বদা পাশে থেকেছেন তার। বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে তাদের নাম জড়িয়েছে। একাধিক মাধ্যমে দাবি করা হয়েছে যে, ঋষভ পন্থের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ঊর্বশী রাউতেলা।

এই নিয়ে কখনো মুখ খোলেননি ঋষভ পন্থ বা ঊর্বশী রাউতেলা। সম্প্রতি প্রেম সম্পর্কীত বিষয়ে নয় বরং ঋষভ পন্থের অসুস্থতায় উদ্বিগ্ন প্রকাশ করেছেন ঊর্বশী। তার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন তিনি।

আরও পড়ুন -  IPL 2023: কলকাতার সমর্থকদের ১ রানে হেরে আক্ষেপ, রিঙ্কু যদি ২ রান নিতেন!

ভারতের নিয়মিত উইকেট রক্ষক ঋষভ পন্থের গাড়ি ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে জর্জরিত হয়েছে! সূত্রের খবর, দিল্লি থেকে দেরাদুন যাচ্ছিলেন ঋষভ পন্থ। পথের মধ্যেই দুর্ঘটনার কবলে পড়ে তার গাড়ি। দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে নারসান বর্ডারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

সূত্রের আরও খবর, দুর্ঘটনার ঘটনার কারণে ঋষভ পন্থের গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। কপাল এবং পায়ে গুরুতর চোখে পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয়েছিল পার্শ্ববর্তী হসপিটালে।

আরও পড়ুন -  কেন মাটির পাত্রে খাবেন?

সূত্রের খবর, তাঁর পিঠেও গভীর আঘাত লেগেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে হাসপাতালের বেডে শুয়ে থাকা পন্তের মাথায় ব্যান্ডেজ দেখা গেছে। তাঁর পিঠেও ঘর্ষণজনীত আঘাত দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছবিতে। দুর্ঘটনার পরেই পন্থের গাড়িতে আগুন লেগে যায়। দেখা গেছে গাড়িটি আগুনে পুড়ে এক প্রকার ছাই হয়ে গিয়েছে। ডিভাইডারে ধাক্কা লাগার পরেই পন্থের গাড়িতে আগুন লেগে যায়। উইন্ডস্ক্রিন গাড়ি থেকে বেরিয়ে আসেন পন্থ।

আরও পড়ুন -  Amazon: বিমান দুর্ঘটনার দুই সপ্তাহেরও বেশি সময় পর ৪ শিশুকে জীবিত উদ্ধার

 ঊর্বশী রাউতেলা। তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, “প্রার্থনা করছি”। পাশাপাশি তিনি একটি সাদা হৃদয়ের ইমোজি ব্যাবহার করে নাম উল্লেখ না করে লিখেছেন #Love, এদিকে বিষয়টি ঋষভ পন্থের জন্য করেছেন বলে মনে করছেন ক্রিকেট প্রেমীরা।

Latest News

Web Series: রয়েছে ঘনিষ্ঠ শয্যাদৃশ্য, দরজায় খিল দিয়ে তারপর দেখবেন উল্লুর এই রকম ৫ সিরিজ

Web Series: রয়েছে ঘনিষ্ঠ শয্যাদৃশ্য, দরজায় খিল দিয়ে তারপর দেখবেন উল্লুর এই রকম ৫ সিরিজ।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img