30 C
Kolkata
Thursday, May 16, 2024

প্লাস সাইজ তানভী, Besharam Rang গানে তুমুল নাচ করলেন, VIDEO দেখুন

জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটার তানভি গীতা রবিশঙ্কর

Must Read

আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল। প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। এখনকার দিনে এটাই ট্রেন্ড হয়েছে।

আরও পড়ুন -  WhatsApp: সচল হয়েছে হোয়াটসঅ্যাপ, দুই ঘণ্টা ডাউন থাকার পর

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল গানের ক্লিপ হল ‘বেশরম রং’। শাহরুখ খানের পাঠান ছবির এই গান রিলিজ এর আগেই শিরোনামে রয়েছে। লাখ লাখ মানুষ রিল ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি এমনই একটি অন্য ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  চরম সিদ্ধান্ত নিলেন এক গৃহবধূ স্বামীর থেকে সুখ না পেয়ে, বাচ্চাদের সামনে একদম এই সিরিজটি দেখা যাবে না

সম্প্রতি এই ট্রেন্ডিং গানে একটি রিক্রিয়েট ভিডিও বানিয়েছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর তানভি গীতা রবিশঙ্কর। তিনি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন পোস্ট করে থাকেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বেশিরভাগ সময় তানভী প্লাস সাইজ নারীদের জন্য ফ্যাশন টিপস ভিডিও বানিয়ে থাকেন। এখন তিনি বেশরম রং গানে তুমুল নাচ করে ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করেছেন।

ভিডিওটি ইন্টারনেটে আজকেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ৯০০০ মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন এবং শত শত মানুষ ভিডিওটি শেয়ার করেছেন।

আরও পড়ুন -  Birthday: আজ জেমসের জন্মদিন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img