36 C
Kolkata
Saturday, May 4, 2024

Rashmika Mandana এই কাজ করলেন গাড়ির জানালা খুলে, তোলপাড় ইন্টারনেটে ভিডিও

Must Read

গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল সকলের মাঝে।

ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।

বর্তমানের অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ।

 প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি চেন্নাইয়ের নেহেরু ইনডোর স্টেডিয়াম থেকে বেরোনোর সময় দেখা গিয়েছে অভিনেত্রীকে। তামিল ইন্ডাস্ট্রির সুপারস্টার থালাপতি বিজয়ের ‘ওয়ারিসু’র অডিও লঞ্চের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন -  মহালয়ার পরের দিন নিরামিষ, বিসর্জনের পর আমিষ

‘ওয়ারিসু’র অডিও লঞ্চের অনুষ্ঠান থেকে বেরোনোর সময় অভিনেত্রীর গাড়ির পিছু নিয়েছিলেন তার দুই ভক্ত, তা চোখে পড়েছিল অভিনেত্রীরও। এরপরেই রাস্তার মাঝে হঠাৎ করে অভিনেত্রী গাড়ি থামিয়ে জানলা খুলে নিজের সেই দুই ভক্তকে হেলমেট পড়ার পরামর্শ দিয়েছেন। কারণ তারা হেলমেট ছাড়াই নিজেদের প্রিয় অভিনেত্রীকে এক ঝলক দেখার আশায় তার গাড়ির পিছু নিয়েছিলেন। অভিনেত্রীর কথায় সহমত জানিয়ে তারাও নিজেদের ভুলটা স্বীকার করে নিয়েছেন।

আরও পড়ুন -  হিম শীতে খোলা পিঠে উত্তাপ বাড়ালেন ভাবনা

পুরো ব্যাপারটাই সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে। গত ২৪’শে ডিসেম্বরের ঘটনা বলেই জানা গিয়েছে। সাম্প্রতি ইউটিউবের’আইবিসি ট্রেন্ডস’থেকেই অভিনেত্রীর এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, অক্টোবর মাসেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘গুডবাই’ ছবিটি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছেন অভিনেত্রী। অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী, এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলেছে। একগুচ্ছ ছবি খুব শীঘ্রই আসতে চলেছে বলিউডের পর্দায়। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা মিলবে রশ্মিকার। পাশাপাশি রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করছেন তিনি। দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই

আরও পড়ুন -  Bharti Singh: ভারতী সিং মা হলেন, স্বামী হর্ষ সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন!

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img