34 C
Kolkata
Friday, May 17, 2024

Asha Negi: টিভি অভিনেত্রী বোল্ড লুক, শার্টের বোতাম খুলে, ছবি শেয়ার করলেন

Must Read

টেলিভিশনের পরিচিত মুখ  আশা নেগী। দর্শকমহলেও বেশ পরিচিত অভিনেত্রী। ‘পবিত্র রিস্তা’র অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। এই ধারাবাহিকে পূর্বী দেশমুখের চরিত্রে অভিনয় করতেন।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকের পূর্বী চরিত্র তাকে দর্শক মাঝে এনে দিয়েছিল এক বিপুল পরিচিতি। এবং ‘বারিশ’ ধারাবাহিকেও তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।

বর্তমানে অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় আশা। একাধিক সাজে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা মেলে তার। একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট বোল্ড ও লাস্যময়ী।

আরও পড়ুন -  Malaika Arora: ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা, ফের ভাইরাল

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে চোখ রাখলেই সেই ঝলক স্পষ্ট হবে। সম্প্রতি ব্রা ছাড়াই ছবি শেয়ার অভিনেত্রীর। এই মুহূর্তে তার সাম্প্রতিক লুকের সূত্রেই গোটা নেটদুনিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া লুকে অভিনেত্রীকে একটি ব্লু রিপড্ ডেনিম ও জিন্সের সাথে একটু অগোছালোভাবে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে, নুড মেকাপে ব্রা ছাড়াই শার্টের বোতাম খুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। গলায় ছিল হালকা পেনডেন্টও। এদিন হালকা আই মেকাপও নিয়েছিলেন তিনি। কখনো দেওয়ালের পিছনে নিজেকে কিছুটা লুকিয়ে, আবার কখনো কাঠের সিঁড়িতে বসে কিংবা কাঠের সিঁড়ির হাতলে হেলান দিয়ে বেশকিছু অ্যাসথেটিক ছবি তুলতে দেখা গিয়েছে আশা নেগীকে।

 

View this post on Instagram

 

A post shared by Asha Negi (@ashanegi)

 অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। পাশাপাশি তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মাঝেও। অভিনেত্রীর প্রয়োজনের থেকে অতিরিক্ত এই বোল্ড লুক নেটনাগরিকদের কাছে।

আরও পড়ুন -  Bollywood: টাইগার-রশ্মিকা, নতুন জুটি বলিউডে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img