32 C
Kolkata
Monday, May 13, 2024

Malaika Arora: ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা, ফের ভাইরাল

Must Read

মালাইকা আরোরা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

বয়স যত বাড়ছে ততই যেন এই অভিনেত্রীর রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে। বক্ষযুগল উন্মুক্ত করে শরীরী নেশায় সকল পুরুষ অনুগামীদের ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা। বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত বহু নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। ফিটনেস, ফ্যাশন,আর ব্যক্তিগত জীবন এই তিন বিষয় নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অন্যতম ফ্যাশানিস্তা ক্যুইন মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সবেতেই তিনি হিট৷

আরও পড়ুন -  করোনার সর্বগ্রাসী আতঙ্কের মধ্যেও বলিউড থেকে এল একটি ভালো খবর, করোনামুক্ত হলেন sonu sood

মালাইকা আরোরা বর্তমানে অর্জুন কাপুরের প্রেমিকা। এদের প্রেমের রসায়ন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন। সম্প্রতি এই জুটিতল মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। যদিও একসাথে কোনও ছবি দেননি দুজনে সোশ্যাল মিডিয়ায়, তবে নিজেদের একার ছবি জমিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

আরও পড়ুন -  বড় সুখবর বয়স্কদের জন্য, মাসে ৩ হাজার টাকা করে দেবে পেনশন সরকার, বিস্তারিত জানুন

এবার মালাইকা নিজের একগুচ্ছ সুপার হট সুপার হট ছবি শেয়ার করেছেন। এটি একটি ফটোসেশানের ছবি৷ লেপার্ড পোশাকে ধরা দিলেন ৪৮ এর মালাইকা। কালো এবং বাদামী রঙের নেকলাইন সুন্দর ড্রেস আর সাথে স্ট্রেইট করে খোলা চুলে৷ আর এই ড্রেসের সাথে সোনার খণ্ড গহনা পড়েছেন পাশাপাশি তিনি স্টেটমেন্ট রিং এবং ড্যাংলার কানের দুলের স্তুপও বেছে নিয়েছিলেন। মেকআপের জন্য, মালাইকা অরোরা একটি নিউড মেকআপ লুক বেছে নিয়েছিলেন। আর এই লাস্যময়ী অবতার শেয়ার হতে অনুগামীরা লাইকে ভরিয়ে দিলেন।

আরও পড়ুন -  First Red Card: প্রথম লালকার্ড পেলেন হেনেসি, কাতার বিশ্বকাপে

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img