38 C
Kolkata
Thursday, May 2, 2024

Urvashi Rautela: অভিনেত্রী উর্বশীর গায়ে ৪০ কোটির সোনার গাউন !

Must Read

উর্বশী রাউতেলা। শুরুর সময় থেকেই দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। বলিউড তারকারা মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন, উর্বশীও তার ব্যতিক্রম নন। সম্প্রতি আবারও মিডিয়াতে সোনা ও হিরে দিয়ে মোরা গাউনের জন্য চর্চিত হলেন তিনি।

সম্প্রতি চোখ ধাঁধানো গাউনে আরব ফ্যাশন উইকে উপস্থিত ছিলেন তিনি। সেখানে অভিনেত্রী শো টপার হিসেবে হাজির হয়েছিলেন। উর্বশী রাউতেলাই প্রথম ভারতীয় অভিনেত্রী যিনি আরব ফ্যাশন উইকে এই নিয়ে দু’বার যোগদান করলেন। সেখানে তিনি সোনা-হিরে-জহরতে মোরা স্লিট গাউনে বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি তার সেই লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রামের পাতাতেই সেই লুকের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিয়েছেন নিজেই।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলির হোটেল রুমের ভিডিও ফাঁস হল, অনুষ্কা-ঊর্বশী ক্ষিপ্ত

উল্লেখ্য, এই সোনা-হিরে-জহরতে মোরা স্লিট গাউনটি ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ফার্নে ওয়ান আমানতো। এটি মহারানি ‘ক্লিওপেট্রা’র দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। এর মূল্য ভারতীয় মুদ্রায় ৪০ কোটি টাকা। সম্প্রতি উর্বশীর এই গাউন দেখে ও তার দাম শুনে রীতিমত হতবাক হয়েছেন অধিকাংশ নেটিজেন। উল্লেখ্য, ফার্নে ওয়ান আমানতো এই গাউনের নাম রেখেছেন ‘ক্লিওপেট্রা রিয়েল গোল্ড অ্যান্ড ডায়মন্ড আউটফিট’।

জানা গিয়েছে, এই বিখ্যাত ডিজাইনার আন্তর্জাতিক তারকা বিয়ন্সে ও জেনিফার লোপেজের মতো একাধিক তারকার ড্রেস ডিজাইন করেছেন। তবে আপাতত তার ডিজাইন করা গাউন পরে আন্তর্জাতিক মঞ্চে চর্চিত উর্বশী।

আরও পড়ুন -  Urvashi Rautela-কে এই অবস্থায় দেখা গেল, ঋষভ পান্তের জন্য প্রার্থনার পর বিমানবন্দরে

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img