30 C
Kolkata
Monday, May 6, 2024

KKR: নিলামে ঝড় তুলবেন ডু’প্লেসিস, কত দর হাকাবে কেকেআর

Must Read

হাতে আর মাত্র ৯ দিন বাকি। বেঙ্গালুরুতে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মহা নিলামের আসর।  এই নিলামের দিকে তাকিয়ে বর্তমানে ১০টি ফ্র্যাঞ্চাইজির মালিক এবং কমিটির সদস্যরা। কোন দল কোন প্লেয়ারকে নিতে ছুটবে সেই নিয়ে শুরু হতে চলেছে লড়াই। শুরু হয়ে গেছে সমস্ত দলের সমর্থকদের মধ্যে জল্পনা কল্পনা। তার মধ্যেই এবারে নিলাম নিয়ে একটি বড় ঘোষণা করলেন প্রাক্তন নাইট তারকা ব্র্যাড হগ। আজকের একটি বিবৃতিতে দক্ষিণ আফ্রিকার দুর্ধর্ষ ব্যটার ফাফ ডু প্লেসিস কে নিয়ে বড়ো মন্তব্য করলেন ব্র্যাড।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

তিনি বলছেন, এবারের নিলামের আসরে সবথেকে কাঙ্ক্ষিত খেলোয়াড় হতে চলেছে এই প্রোটিয়াস তারকা। হগ বলছেন, ৩৭ বছর বয়স পেরোলেও ফ্যাফ হতে চলেছেন এবারের সবথেকে আকর্ষনীয় খেলোয়াড়। মাত্র অল্পের জন্য গত সিজনে দ্বিতীয় সর্বোচ্চ রানস্কোরার হয়েছিলেন। সঙ্গেই তার অধিনায়ক হিসাবে তার ক্ষমতার কথাও অনেকেরই জানা। তাই তাকে দলে ভেড়াতে সমস্ত দলের মালিকরাই মুখিয়ে থাকবেন বলে ধারণা ব্র্যাড হগের।

আরও পড়ুন -  MS Dhoni: ক্রিস গেইল ধোনির উদ্দেশ্যে বার্তা দিলেন, ‘লং লিভ দ্য লিজেন্ডস’, ভাইরাল ছবি

এখনো পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের অধিনায়কের নাম ঘোষণা করেনি। তাই সম্ভাবনা আছে ফ্যাফ কে অধিনায়ক হিসেবে নিজের দলে নিতে চেষ্টা করবে এই ৩টি ফ্র্যাঞ্চাইজি। ৩৭ হলেও ফ্যাফ যে এই নিলামে বেশ মোটা দরে বিক্রি হতে পারেন সেকথা বেশ জোর দিয়েই বলছেন ব্র্যাড। নিজের ইউটিউব চ্যানেলে ফ্যাফকে নিয়ে এই ভবিষ্যতবাণী করলেন ব্র্যাড হগ।

তিনি বললেন, ‘দলকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা থাকায় নিলামে ডু’প্লেসিই হবেন সবচেয়ে অভিপ্রেত ক্রিকেটার। আরসিবি, পঞ্জাব কিংস, কেকেআর এবং সিএসকে, সকলেই ওর জন্য দর হাঁকাবে। নেতা হিসেবে ওর দক্ষতার জন্যই বাকি তিন দল ওকে নিতে চাইবে।’ এমনকী ডু’প্লেসিসের দর নিয়েও ভবিষ্যতবাণী করলেন হগ। হগ বললেন, ‘টপ অর্ডারে ও ধারাবাহিকভাবে পারফর্ম করে। বিশেষ করে ও গত মরশুমে যেমন পারফর্ম করেছে, তার ভিত্তিতে সাত কোটি থেকে ১১ কোটি টাকা অব্দি ওর দাম উঠতে পারে।’

আরও পড়ুন -  হালিশহর পৌরসভার লোকসংস্কৃতি ভবনে আয়োজিত হল তৃণমূল কংগ্রেসের কর্মীসভা

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img