34 C
Kolkata
Sunday, April 28, 2024

MS Dhoni: ক্রিস গেইল ধোনির উদ্দেশ্যে বার্তা দিলেন, ‘লং লিভ দ্য লিজেন্ডস’, ভাইরাল ছবি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন। ২০২০ সালে মহেন্দ্র সিং ধোনি

Must Read

সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল।

 ছবিটি দেখতে না দেখতে ভাইরাল হয়েছে নেটপ্রেমীদের কাছে। জানিয়ে রাখি, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে বর্তমানে ক্রিস গেইল একজন ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন।  ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে আইপিএল ২০২৩-এর জন্য অনুশীলনে ব্যস্ত।

আরও পড়ুন -  Richest Cricketer: ধনী ক্রিকেটার পৃথিবীর সবচেয়ে এই তারকা ব্যাটসম্যান, ৩১০০ কোটি টাকার সম্পত্তি, কোহলি বা ধোনি নন

উল্লেখ্য, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নিজের কর্মকাণ্ডের জন্য প্রায়ই সংবাদ শিরোনামে থাকেন। একার নেতৃত্বে ভারতের ঝুলিতে তিনটি আইসিসি ট্রফি তুলে দিয়েছেন।

 তার নেতৃত্বে ভারতীয় দল ক্রিকেটের সমস্ত ফরম্যাটে শীর্ষস্থান দখল করেছে। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়কদের তালিকায় মহেন্দ্র সিং ধোনির নাম।

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকার পর ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম পেজে। তিনি মহেন্দ্র সিং ধোনির উদ্দেশ্যে লিখেছেন, ‘লং লিভ দ্য লিজেন্ডস।’ বিষয়টি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের নজরে পড়তেই ইউনিভার্সাল বসের শেয়ার করা ছবিতে লাখ লাখ ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৫ আগস্ট ২০২০ সালে মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন। তবে ক্রিকেট থেকে অবসর গ্রহণ করার পূর্বে তিনি বিশ্ব ক্রিকেটের সফলতম ফিনিশারের উপাধি লাভ করেন ক্রিকেটপ্রেমীদের দ্বারা।

আরও পড়ুন -  Indian cricketer: ইরফান পাঠানের চঞ্চল্যকর মন্তব্য, ভারতের সেরা ব্যাটসম্যান এই ক্রিকেটার, রোহিত নন

আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি তিনি ভারতীয় প্রিমিয়ার লিগেও নিজের বুদ্ধিমত্তার ছাপ রেখেছেন। নিজের দল চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিয়ে ৪ বার শিরোপা এনেছেন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img