30 C
Kolkata
Saturday, April 27, 2024

Indian cricketer: ইরফান পাঠানের চঞ্চল্যকর মন্তব্য, ভারতের সেরা ব্যাটসম্যান এই ক্রিকেটার, রোহিত নন

Must Read

প্রাক্তন ক্রিকেটার, সেরা ক্রিকেট বিশেষজ্ঞ ইরফান পাঠান একটি বক্তব্যের মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি রোহিত শর্মাকে নন, এক তরুণ ক্রিকেটারকে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সেরা ক্রিকেটার মনে করছেন।

 ভারতের এই প্রাক্তনীর মতে, রোহিত নন, ভারতীয় তরুণ ওপেনার শুভমান গিল তার চোখে সেরা ক্রিকেটার। যদিও ইরফান পাঠানের এই মন্তব্যের কঠোর সমালোচনা করেছেন ‘হিটম্যান’-এর সমর্থকরা।

আরও পড়ুন -  Gautam Adani: বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী, গৌতম আদানি

জানিয়ে রাখি, নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে নিজের ক্যারিয়ারের ৩০তম ওডিআই সেঞ্চুরি করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তরুণ ক্রিকেটার শুভমান গিল ঐ সিরিজে একাধিক রেকর্ড নিজের নামে অন্তর্ভুক্ত করেছেন।

এক সিরিজে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সর্বাধিক রান সংগ্রহের অনন্য রেকর্ড গড়েছেন গিল। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে কম ইনিংস খেলে ব্যক্তিগত ১০০০ রান করার গৌরব অর্জন করেছেন তরুণ এই ওপেনার।

আরও পড়ুন -  ঐতিহ্যবাহী প্রাচীন মন্দির, পশ্চিম বাংলা ও ঝাড়খন্ড সীমান্ত আসানসোলের অবস্থিত মা কল্যানেশ্বরী মন্দির

শুভমান গিল তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রেখে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওডিআই সিরিজে একটি ডাবল সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরির পাশাপাশি ব্যক্তিগত ৩৬০ রান সংগ্রহ করেন। ২০১৬ সালে যেখানে ১২০ গড়ে ৯৭ স্ট্রাইক রেটে বাবর আজম ৩৬০ রান করেছিলেন সেখানে শুভমান গিল এই রানের পাহাড় গড়েছেন আরও দ্রুত। তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮০ গড়ে ১২৮ স্ট্রাইক রেটে বিস্ময়কর এই রেকর্ড গড়েছেন। যা আন্তর্জাতিক ওডিআই ক্রিকেটে সর্বাপেক্ষা সেরা পারফরমেন্স।

আরও পড়ুন -  জেলা দলীয় কার্যালয় উদ্ধোধন করেন জেপি নাড্ডা ভারচুয়াল এর মাধ্যমে

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img