24 C
Kolkata
Tuesday, May 7, 2024

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

Must Read

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে। 

বাংলা বিনোদন।

বাংলা বিনোদন, সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য বহন করে, যা শুধুমাত্র মনোরঞ্জনের মাধ্যম সীমাবদ্ধ নয়, বরং সমাজ ও সংস্কৃতির প্রতিফলন ঘটায়।

নাট্য: থিয়েটার, টেলিভিশন নাটক, ওয়েব সিরিজ।
চলচ্চিত্র: বাংলা চলচ্চিত্র শিল্প সমৃদ্ধ ঐতিহ্য ও খ্যাতির অধিকারী।

মনোরঞ্জন: ক্লান্তি দূর করে, মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করে।

সামাজিক বার্তা প্রচার: সচেতনতা বৃদ্ধি, সমাজ সংস্কারে ভূমিকা থাকে।
সংস্কৃতি ধারণ ও প্রচার: ঐতিহ্যবাহী রীতিনীতি, মূল্যবোধ টিকিয়ে রাখে।
অর্থনৈতিক অবদান: কর্মসংস্থান সৃষ্টি, রাষ্ট্রের আয় বৃদ্ধি করে।

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) প্রতিদিন জনপ্রিয়তার গ্রাফ ঊর্ধ্বমুখী হচ্ছে এই গরমের সাথে তাল মিলিয়ে। তিনি টেলিভিশনে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘পাখি’ নামে। এতো প্রাণোচ্ছল এবং মিষ্টি মুখের মেয়েটা খুব কম সময়েই মানুষের হৃদয় জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  ফ্যানেদের উদ্দেশে কী বার্তা দিলেন Sean?

জনপ্রিয়তা পেতে তাই বেশি দেরি হয়নি। অনেকের মতোই টেলিভিশনে কেরিয়ার শুরু করে সিনেমায় পা রাখেন তিনি। কাজের মাধ্যম বদলানোর সাথে সাথে নিজেকে আমূল বদল করেছে। সেই মিষ্টি পাখি থেকে বোল্ড মধুমিতা হয়ে উঠেছেন তিনি বর্তমান সময়ে।

অনেক কম বয়সে তিনি অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধীরে ধীরে এই সাফল্যের সিঁড়িতে চড়েছেন। সাথে সঞ্চয় করেছেন অনেক অভিজ্ঞতা। ছোটপর্দায় অনেকদিন হয়ে গেল আর দেখা যায় না এই মধুমিতাকে। বড়পর্দা ও ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত এখন।

আরও পড়ুন -  Kissing: সমুদ্রকে সাক্ষী রেখে চুম্বনরত জনপ্রিয় নায়িকা পরীমনি

সাথে কিন্তু সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা আছে। প্রায় ২.৩ মিলিয়ন ফলোয়ার আছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

মধুমিতার বেশ কয়েকটি ফ্যানপেজ আছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এমনি একটি ফ্যানপেজ থেকে সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। এই মুহূর্তে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রে আছে। মধুমিতার একটি ফটোশুটের ছবি ভাগ করে নেওয়া হয়েছে ওই ফ্যানপেজটিতে।

হালকা খয়েরি রঙা লেদার টপের সাথে গাঢ় খয়েরি রঙের শর্টস পরেছেন। ডিপ নেক টপের সামনে কালো সুতোর কারুকাজ রয়েছে। শর্টসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে ঊরুর ট্যাটু। বোল্ড লুকে যেন তাপপ্রবাহ এর পারদ এক ধাক্কায় চড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Ishaa Saha: অন্তর্বাস না পরেই ছবি শেয়ার করেছেন ইশা সাহা!

অভিনেত্রীর আবেদন ভরা চাহনিতেই ঘায়েল হয়ে গিয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, বাংলায় মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে ‘চিনি ২’ ছবিতে। তিনি শুধুমাত্র বাংলা ছবিতেই নিজেকে আটকে রাখেননি। তিনি ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও কাজ করে ফেলেছেন। ছবির শুটিং হয়ে গেলেও এ ব্যাপারে এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন।
উপসংহার:

বাংলা বিনোদন কেবল মনোরঞ্জনের মাধ্যম নয়, বরং সমাজের এক গুরুত্বপূর্ণ অঙ্গ। এটি সংস্কৃতি ধারণ করে, সামাজিক বার্তা প্রচার করে এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখে।

ট্যাগঃ

মধুমিতা সরকার, ফটোশুট, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img