31 C
Kolkata
Friday, April 26, 2024

Cricketer Love Story: ভারতীয় এই ক্রিকেটার ফ্যাশন ডিজাইনের প্রেমে বোল্ড হয়েছেন, সমুদ্র তীরে বিয়ে করেছেন

Must Read

ভারতীয় ক্রিকেটারদের ভালোবাসার গল্প সিনেমাকেও হার মানাবে! ভারতীয় ক্রিকেটে অনেক ক্রিকেটার রয়েছেন যারা দীর্ঘদিন ভালোবাসার সম্পর্কে জড়িয়ে সাতপাকে বাঁধায় জড়িয়েছেন।

 সাধারণ ঘরের কন্যা থেকে বাদ পড়েননি বলিউডের তারকা অভিনেত্রীরা। আমরা এমন এক ভারতীয় ক্রিকেটারের প্রেমের কাহিনী উন্মোচন করতে চলেছি, একটি রোমান্টিক সিনেমার গল্প হতে পারে।

ভারতীয় দলে অভিষেক ঘটেছিল তরুণ লেগ স্পিনার রাহুলের। ঠিক সেই মুহূর্তে মাত্র ২৩ বছর বয়সে নিজের প্রেমিকার সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন।

আরও পড়ুন -  কালী মন্দিরে পুজো দিলেন বিজেপির যুব মোর্চা

এখানে তাদের প্রেমের গল্পের সমাপ্তি ঘটেনি। সোশ্যাল মিডিয়ায় তাদের জোরদার উপস্থিতি ক্রিকেটপ্রেমীদের বিনোদনের অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। জানিয়ে রাখি, রাহুল চাহারের স্ত্রী ঈশানি জোহর পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। অনেক বছর ডেট করার পর দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

লেগ স্পিনার রাহুল চাহারের স্ত্রীর নাম ইশানি জোহর। রাহুল চাহার ও  তার দীর্ঘদিনের বান্ধবী ঈশানী জোহর ৯ই মার্চ ২০২২-এ গোয়ার একটি সুন্দর মনোরম পরিবেশে সাত পাকে বাঁধা পড়েছিলেন। রাহুল চাহার ও ইশানি জোহর ২০১৯ সালে বাগদান সেরে ফেলেছিলেন। বাগদানের পর থেকে দীর্ঘ ৩ বছর ডেট করেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক রিল ভিডিওতে নেট প্রেমীদের মনোরঞ্জন করেছে রোমান্টিক জুটি।
উল্লেখ্য, ভারতের হয়ে খুব কম সংখ্যক আন্তর্জাতিক ম্যাচে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছেন রাহুল চাহার। ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে নিয়মিত মুখ তিনি। বল হাতে আইপিএলের আসরে বেশ সক্রিয়।

আরও পড়ুন -  Yuzvendra Chahal: ‘সাংবাদিক চাহালের ভবিষ্যৎ উজ্জ্বল’, জানালেন রোহিত, ক্রিকেটারদের খাবারের মেনু দেখালেন চাহাল

২৩ বছর বয়সী লেগ স্পিনার রাহুল চাহার ভারতের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ৭ উইকেট নিয়েছেন। এছাড়া তিনি ২০২১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে তার ক্যারিয়ারের একমাত্র ওডিআই ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন -  Richest Cricketer: ধনী ক্রিকেটার পৃথিবীর সবচেয়ে এই তারকা ব্যাটসম্যান, ৩১০০ কোটি টাকার সম্পত্তি, কোহলি বা ধোনি নন

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img