29 C
Kolkata
Tuesday, May 14, 2024

VIDEO: উদ্দাম রোম্যান্স, খেসারি লাল এবং মোনালিসার, চোখ কপালে উঠবে ভিডিও দেখলে

কাপল রোম্যান্স করতে দেখা যাচ্ছে ভিডিওতে দুজনকে

Must Read

সুপারস্টারের মধ্যে একজন হলেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা ভোজপুরি সিনেমার। বাংলা থেকে নিজের অভিনয়ের যাত্রা শুরু।

 এখন তিনি রীতিমতো কুইন হয়ে উঠেছেন। নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ভক্তদের চমক দেন। নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। ওয়েব সিরিজ ও সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম করেছেন।

আরও পড়ুন -  74th Emmy: টেলিভিশন দুনিয়ার সবচেয়ে বড় পুরস্কার এমি’র ৭৪তম আসরে জিতলেন যারা

মাঝে মধ্যেই তিনি ছবি আপলোড করলে সেইসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ইনস্টাগ্রাম বা অন্যান্য পরিচিত সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়।

 ভক্ত রয়েছেন, তাদের জন্যেও তিনি পোস্ট করেন নানান ছবি ও লাইফ আপডেট। সম্প্রতি তিনি একটি নতুন ফটোশুট করেছেন, যেখানে তাকে ব্যাপক বোল্ড দেখাচ্ছে। গোলাপি রঙের রিভিলিং গাউন পরে এই ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। পরনে ছিল ব্রেসলেট। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে ওয়েস্টার্ন পোশাকে বোল্ড পোজ দিয়ে ছবি তুলতে।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ফাতেহি দুর্দান্ত বেলি নাচ ভাইজানের গানে, ভক্তমহলের একাংশ ঘায়েল

 ছবির পরে এবারে তার একটি পুরনো গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। একটি ভোজপুরি গান ও এই গানে মোনালিসার সঙ্গে আছেন ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব।

আরও পড়ুন -  কুকর্ম করলেন এক যুবক মেয়ের দুর্বলতার সুযোগে, শরীর গরম করা চমকপ্রদ সিরিজটি

 গানের ভিডিওটি সব জায়গায় চর্চার মধ্যে আছে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে এই ভিডিওটি। ভিডিওটিতে যে গানটিতে দুজনে নাচ করেছেন, সেটির নাম খালি বতিয়া সে পেট নাহি। সোশ্যাল মিডিয়ায় ২.৮ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছে। এই ভিডিওতে দুজনের দারুন কেমিস্ট্রি দেখে সকলেই কার্যত অবাক।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img