35 C
Kolkata
Wednesday, May 15, 2024

কুকর্ম করলেন এক যুবক মেয়ের দুর্বলতার সুযোগে, শরীর গরম করা চমকপ্রদ সিরিজটি

উল্লু প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গেছে।

Must Read

সিরিজটি ১৮+ উদ্ধের জন্য।

ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে একটি হলো ULLU দ্রুত পরিবর্তন। এখানে রোজ রোজ নতুন নতুন ওয়েব সিরিজ নিয়ে ভারতের সব মানুষের কাছে পৌঁছে যাচ্ছে।

এখন ভারতের তরুণদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। তরুণদের আকৃষ্ট করার জন্য এই প্ল্যাটফর্মটি একটি নতুন ওয়েব সিরিজ সম্প্রতি নিয়ে হাজির করেছে। নতুন ওয়েব সিরিজের নাম হলো Exit। সম্প্রতি এই সিরিজের ২য় সিজন মুক্তি পেয়ে গিয়েছে এই Ullu প্ল্যাটফর্মে।

আরও পড়ুন -  PAN Card Update: এখনই হন সাবধান প্যান কার্ড থাকলে, না হলে জরিমানা হবে ১০,০০০ টাকা, জানুন

ULLU’র ওয়েব সিরিজগুলো ১৮+ বছরের উদ্ধের জন্য।

Ullu শুধুমাত্র ভারতে নয়, সারা বিশ্বে হিন্দি শ্রোতাদের জন্য সবচেয়ে বেশি দেখা বিনোদন প্ল্যাটফর্ম এখন পর্যন্ত। এই OTT প্ল্যাটফর্মটির বর্তমানে সবচেয়ে সাফল্য ওয়েব সিরিজ হলো Exit। এক্সিট-এর সাফল্যের পরে, নির্মাতারা প্রথম অংশটি মুক্তির এক সপ্তাহ পরে দ্বিতীয় অংশটি চালু করতে তৈরি।

ওয়েব সিরিজের কাস্ট হিসাবে রয়েছেন কিছু সেরা শিল্পী। তাঁরা বলিউড চলচ্চিত্রে কাজ করেছেন। রজনীশ দুগ্গাল হলেন এখানে প্রধান পুরুষ। যিনি বলিউডের বেশ কিছু চলচ্চিত্রতে তাঁর অভিনয় দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজটি শরীরের তাপমাত্রা আরও বাড়িয়ে দেবে, একলা দেখুন ভিডিওর ঝলক

রজনীশ দুগ্গাল ছাড়াও এখানে আছেন, অপর্ণা দীক্ষিত, বিন্দ্য তিওয়ারি ও অঞ্জলি রায়না। তাঁদের পারফরম্যান্সে অভিনয়ের মান স্পষ্টভাবে বোঝা যাচ্ছে এই ওয়েব সিরিজে। এই সিরিজের দ্বিতীয় অংশটি প্রথম অংশের চেয়েও বেশি হিট বলে আশা করা হচ্ছে।

দ্বিতীয় সিজনে দেখা গেছে, একটি মেয়েকে টাকা দিয়ে ব্ল্যাকমেল করা হয়। গল্পে প্রধান চরিত্র রবি হলো একজন প্রাক্তন পেশাদার ক্রিকেটার। তিনি ক্রিকেট জীবনে যদিও বেশি সফল নন। এই ক্রিকেটে বেটিং করার জন্য তিনি নিজের অনেক টাকা খুইয়েছেন।

আরও পড়ুন -  Web Series: আলিয়া নাজ আবার ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন, বাচ্চাদের জন্য নয়

অদ্ভুতভাবে মরে যাওয়ার নাটক করতে থাকে ইনসিওরেন্সের এর কাছে, টাকা পাওয়ার জন্য। এই জন্য আবার নিজের স্ত্রীকে কাজে লাগান। এবার গল্পের মোড় কোথায় যেতে পারে, বা কি ভাবে তথ্য ফাঁস হবে তা জানতে অবশ্যই পুরো ভিডিওটা দেখে নিতে হবে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img