31 C
Kolkata
Sunday, April 28, 2024

যে তারকারা প্রকাশ্যে মেজাজ হারিয়ে চড় মেরেছেন

Must Read

অস্কারের মঞ্চে স্মিথের স্ত্রীকে নিয়ে রসিকতা, মেজাজ হারিয়ে সঞ্চালক ক্রিস রককে কষিয়ে চড় মারলেন উইল স্মিথ। স্মিথের এহেন কাণ্ডে সরগরম সিনেদুনিয়া। তবে স্মিথ একা নন, অনেক সময়েই প্রকাশ্যে মেজাজ হারিয়েছেন তারকারা।

২০১২ সালে সঞ্জয় দত্তের পার্টিতে ফারহা খানের পরিচালক স্বামী শিরিষ কুন্দরকে মারধর করেন শাহরুখ খান। শাহরুখের বিরুদ্ধে টুইট করেছিলেন শিরিষ, তার জেরেই মেজাজ হারিয়ে ফারহার স্বামীকে মারধর করেন শাহরুখ ।

আরও পড়ুন -  মালদায় তৃণমূল যুব কংগ্রেস নেতার দাদাগিরি

২০১৫ সালে দিল্লির এক কনসার্টে এক চিকিৎসককে কষিয়ে থাপ্পড় মারেন মিকা সিং। কী কারণে মিকা এই কাণ্ড ঘটিয়েছিলেন তা জানা না গেলেও এই ঘটনার জেরে আহত হন ঐ চিকিৎসক ও মিকার নামে দায়ের হয়েছিল মামলা।

এক ফ্যানের সঙ্গে দুর্ব্যবহার, নিজের সিকিউরিটি গার্ডকে পাবলিক প্লেসে চড় মেরেছিলেন সালমান খান। ঘটনাটি ঘটে ভারত ছবির প্রিমিয়ারে।

আরও পড়ুন -  Aryan: এনসিবি কবলে বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান !

সিনেমার সেটে এক ব্যক্তিকে কষিয়ে চড় মারেন গোবিন্দা। সেই ব্যক্তি গোবিন্দাকে বলেন যে অভিনেতা নাকি মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করেছে।

মিডিয়ার উপর একবার রেগে আগুণ হয়েছিলেন হৃতিক রোশন। কাইটস ছবির আগে শিরিডি মন্দিরে গিয়েছিলেন অভিনেতা। সেখানে মিডিয়ার ভিড় দেখেই মেজাজ হারান হৃতিক।

আরও পড়ুন -  Aryan Khan: বিদেশে যাওয়া বন্ধ, শাহরুখ তনয়কে ছবি তৈরির প্রশিক্ষণ দিচ্ছেন আদিত্য-কর্ণরা

শান্ত স্বভাবের অক্ষয়ও একবার প্রকাশ্যে কষিয়েছিলেন এক চড়। প্রিয়াঙ্কা চোপড়ার সেক্রেটারি প্রকাশ জাজুকে চড় মেরেছিলেন অক্কি। কারণ তার কাছে খবর ছিল যে অক্ষয় ও প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে মিথ্যে কথা রটাচ্ছে প্রকাশ।

কথায় কথায় রেগে যেতেন ঋষি কাপুর। ২০০৬ সালে গণেশ বিসর্জনের দিন এক রিপোর্টার ও ফটোগ্রাফারকে চড় মারেন ঋষি কাপুর।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img