32 C
Kolkata
Sunday, May 12, 2024

Aryan Khan: বিদেশে যাওয়া বন্ধ, শাহরুখ তনয়কে ছবি তৈরির প্রশিক্ষণ দিচ্ছেন আদিত্য-কর্ণরা

Must Read

কারাগারের ঘেরাটোপ থেকে বেরিয়ে এসে মন্নতের রাজপুত্তুর এখন নিজের বাবা মায়ের কাছে। তবে এখনো লড়াই বাকি আছে৷ তবে এর মাঝে প্রশ্ন আছে এই ঝড়ঝাপটা থেমে গেলে আগামী দিনগুলোতে কী ভাবে কেরিয়ার গড়বেন শাহরুখ পুত্র আরিয়ান খান? ইতিমধ্যেই অবশ্য ছেলের কেরিয়ারের ছক করে ফেলেছেন বাবা শাহরুখ খান। আগে ছেলের জন্য ছবি তৈরি করতে আর শিখতে বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছিলেন শাহরুখ। কারণ মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর বর্তমান পরিস্থিতিতে আর দেশের বাইরে যেতে পারবেন না শাহরুখ তনয়।

আরও পড়ুন -  Kiara-Sidharth: মিষ্টি চুম্বনের ছবি সামনে এলো, কিয়ারা-সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

তাই ছেলের জামিনের গুরুত্বপূর্ণ শর্ত মেনে মাদক বিরোধী সংস্থা এনসিবির কাছে পাসপোর্ট জমা রাখতে হয়েছে আরিয়ানকে। আপাতত তাই বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে এই মুহূর্তে আরিয়ানের স্নাতক হওয়ার সুযোগ নেই। তাই মুম্বই থেকেই ছবি তৈরির পাঠ নিতে হবে আরিয়ানকে। কোথা থেকে তাহলে নিজের পড়াশোনা করবে শাহরুখ তনয়? শোনা যাচ্ছে, এবার যশরাজ ফিল্মস এবং ধর্ম প্রোডাকশনস থেকে ছবি তৈরির প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান।

আরও পড়ুন -  Amitabh Bachchan: নাতিকে শুভেচ্ছা অমিতাভের, বলিউডে পা নাতি অগস্ত নন্দ

আইনি বিধিনিষেধ মেনে দেশে থেকেই এবার শিখতে পারেন ক্যামেরার পিছনের সব খুঁটিনাটির বিষয়বস্তু। ইদানীং যশরাজ ফিল্মসের দফতরে আরিয়ানের ঘনঘন যাতায়াতের কথাও শোনা যাচ্ছে। আবার জানা যাচ্ছে, শাহরুখের ‘পাঠান’ ছবিতেও কাজ করেছেন আরিয়ান। বলিউডের এই দুই প্রথম সারির প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া এবং কর্ণ জোহর বাদশা’র দীর্ঘ দিনের বন্ধু। এই বন্ধুত্বের খাতিরেই শাহরুখ-তনয়ের পাশে থাকবেন তাঁরা, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

আরও পড়ুন -  Roshni Bhattacharyya: ছোটপর্দার ‘জগদম্বা’, বিশ্ব বিকিনি দিবসে, নীল জলে জলকেলি, ছবি ভাইরাল

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img