32 C
Kolkata
Thursday, May 23, 2024

Kiara-Sidharth: মিষ্টি চুম্বনের ছবি সামনে এলো, কিয়ারা-সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

Must Read

কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছে কয়েকমাস ধরে। সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বলিউডের এই পাওয়ার কাপেল। এই মুহূর্তে গোটা মিডিয়ামহল সরগরম তাদের বিয়ের খবর নিয়ে।

মিডিয়ামহলের পাশাপাশি সমগ্র সাধারণমহল এই মুহূর্তে মেতে রয়েছে তাদের শেয়ার করে নেওয়া বিয়ের ছবি নিয়েই। ছবি বারবার দেখেও মন ভরছে না তাদের।

মঙ্গলবার ৭’ই ফেব্রুয়ারি জয়সালমীর থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত বিলাসবহুল সূর্যগড় হোটেলেই বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছিল।

ফুল দিয়েই সাজানো হয়েছিল গোটা সূর্যগড় হোটেল। খাওয়া-দাওয়ার আয়োজনও ছিল এলাহি। খুব সম্ভবত দুপুর ২’টো থেকে ৪’টের মধ্যে একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকারবন্ধ হয়েছিলেন তারা।

আরও পড়ুন -  উপস মোমেন্টসের শিকার হলেন অভিনেত্রী দিশা পাটানি, ভাইরাল ভিডিও দেখুন

বিয়ের সমস্ত কাজ সম্পন্ন হওয়ার পর থেকেই তারকা থেকে সাধারণমহল এই তারকা জুটিকে একরাশ শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

রাতেই কিয়ারা এবং সিদ্ধার্থ একে অপরের সাথে বিয়ের ছবি শেয়ার করে নিয়েই মন মাতিয়ে রেখেছেন সকলের। এদিন মনীশ মালহোত্রার ডিজাইন করা ওয়েডিং পোশাকেই সেজে উঠেছিলেন দুজনে। পড়েছিলেন মানানসই মূল্যবান অলংকারও। তাদের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

আরও পড়ুন -  Women Health: গর্ভাবস্থায় কোষ্ঠকাঠিন্য দেখা দিলে যেভাবে সন্তানকে সুরক্ষিত রাখবেন

 বিকেল থেকেই তাদের বিয়ের ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন মিডিয়ামহলের পাশাপাশি সমগ্র নেটদুনিয়া। অপেক্ষায় করছিলেন কিয়ারা এবং সিদ্ধার্থের অগণিত ভক্তমহলও। তাদের বিয়ের আসরে উপস্থিত ছিলেন একাধিক নামিদামি তারকারা।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

তাদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই বলিউডের একাধিক তারকারা তাদের ছবি শেয়ার করেই নিজেদের মনের কথা জানিয়ে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই সেই সমস্ত ঝলক মিলবে। শেয়ার করে নেওয়া ছবিতেই একে অপরের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ছিল স্পষ্ট। ছবি শেয়ার করে একই ক্যাপশনও লিখেছিলেন তারা। আপাতত, বেশিরভাগই মতো রয়েছেন তাদের বিয়ের খবর ও ছবি নিয়েই। সূত্রের খবর, এই মুহূর্তে জমে থাকা কাজের কারণেই এখনই মধুচন্দ্রিময় যাবেন না তারা।

আরও পড়ুন -  স্ত্রীকে আরও কাছে পাবার জন্য তান্ত্রিকের সাহায্য নিতে হলো, গভীর রাতে অন্ধকারে দেখবেন এই Web Series

Latest News

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img