35 C
Kolkata
Sunday, June 16, 2024

T20 World Cup 2024: ভারতের কোচ কে হচ্ছেন?

Must Read

T20 World Cup 2024: ভারতের কোচ কে হচ্ছেন?

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের জন্য টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নির্বাচন নিয়ে কঠিন হচ্ছে। বিসিসিআই টিম ইন্ডিয়ার নতুন হেড কোচের জন্য আবেদনপত্র আহ্বান করেছে। আবেদনের শেষ তারিখ ২৭ মে, আইপিএল ফাইনালের একদিন পরেই।

রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ পদের জন্য কিছু বড় নামের প্রতি আগ্রহ দেখিয়েছে। তালিকায় আছে, গৌতম গম্ভীর, স্টিফেন ফ্লেমিং, জাস্টিন ল্যাঙ্গার এবং মাহেলা জয়াবর্ধনের। বোর্ডের গভর্নিং টিম সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে কথা বলার চেষ্টা করছে। তারা এই পদের জন্য আগ্রহী কি না সেটা আগে জেনে নিতে চাইছেন বোর্ড কর্তারা।

আরও পড়ুন -  IND Vs PAK: পাকিস্তানে খেলতে যাবে ভারত ১৭ বছর পর! বাহরাইনে জরুরী বৈঠকে জয় শাহ

জানা গিয়েছে, গুজরাট টাইটান্সের কোচ আশিস নেহরার নাম উঠে আসছে। গৌতম গম্ভীর, স্টিফেন ফ্লেমিং, জাস্টিন ল্যাঙ্গার, মাহেলা জয়াবর্ধনে ও আশিস নেহরা আইপিএল ফ্র্যাঞ্চাইজির জন্য কাজ করছেন। ভিভিএস লক্ষ্মণই একমাত্র ব্যক্তি যিনি বর্তমানে আইপিএলে কোচিং করাচ্ছেন না। ভিভিএস লক্ষ্মণ এখন এনসিএ প্রধান হিসাবে রয়েছেন।

আরও পড়ুন -  দল থেকে বাদ পড়লেন সিরাজ, ভারতের প্রথম একাদশ নাম ঘোষণা

আবার লক্ষ্মণ টিম ইন্ডিয়ার কোচের দায়িত্ব নিতে অনিচ্ছুক বলে মনে করা হচ্ছে।বর্তমান কোচ রাহুল দ্রাবিড়কে অন্তত আগামী মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত এই পদে থাকতে বলা হয়েছে। মনে করা হচ্ছে, টিম ইন্ডিয়ার নতুন কোচ হওয়ার দৌড়ে এখন বিসিসিআইয়ের পছন্দের তালিকায় আছেন, গৌতম গম্ভীর। ভারতীয় ক্রিকেট সমর্থকদের মধ্যে গম্ভীরের জনপ্রিয়তা অনেক বেড়েছে। ক্রিকেটার হিসেবে কলকাতাকে জিতিয়েছেন আইপিএল। মেন্টর গম্ভীরের তত্ত্বাবধানে কেকেআর পৌঁছে গিয়েছে ফাইনাল পর্যন্ত।

আরও পড়ুন -  Qatar World Cup: কাতার বিশ্বকাপে অস্ট্রেলিয়া

ট্যাগঃ
বিসিসিআই, গৌতম গম্ভীর, টিম ইন্ডিয়া, টিম ইন্ডিয়া কোচ, টিম-ইন্ডিয়া-নতুন-কোচ

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img