32 C
Kolkata
Sunday, June 16, 2024

Video: সুন্দরী যুবতী স্লিভেজ ব্লাউজের সাথে হালকা শাড়িতে অপূর্ব নাচ দেখালেন, এখন এই ভিডিও দেখার জন্য লাইন

Must Read

Video: সুন্দরী যুবতীর স্লিভেজ ব্লাউজের সাথে হালকা শাড়িতে অপূর্ব নাচ দেখালেন, এখন এই ভিডিও দেখার জন্য লাইন। 

এখন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের বিভিন্ন ধরনের বিনোদন দেখা যাচ্ছে। এইটা দিনে দিনে আরও বেড়ে চলেছে। তার কারণ এখানে খুব সহজে সবার কাছে চলে যাওয়া যায়। আবার অপরদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হয়ে যাচ্ছেন।

সেই জন্য যেকোনো তারকা তাদের ফ্যানদের সঙ্গে যোগাযোগ বজায় রাখার জন্য প্রায় সময়ে সোশ্যাল মিডিয়া সাইটে কিছু কিছু ছবি অথবা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সকল ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ভক্ত ফলোয়ারদের খুশি রাখার সকল রকম চেষ্টা করেন। এখন তারকাদের মতন মাঝে মাঝে ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। কেউ তাঁদের প্রতিভা প্রদর্শনের কারণে ছবি অথবা ভিডিও পোস্ট করেন।

আরও পড়ুন -  Cyclone Mocha Update: কিছু জায়গায় ১০০ কিমি/ঘন্টা বাতাস এবং কিছু জায়গায় ৪০ ডিগ্রি তাপমাত্রা সহ মোকার জন্য আবহাওয়া পরিবর্তন হবে

এখন আবার পকেট থেকে স্মার্টফোন বার করে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করছেন প্রায় সময়ে। এই সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও অথবা ছবি পোষ্ট হচ্ছে।এই সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছবি অথবা ভিডিও ছড়িয়ে পড়ছে।

আরও পড়ুন -  Lionel Scaloni: নিজেদের স্টাইলেই খেলবে আর্জেন্টিনাঃ কোচ লিওনেল স্কালোনি

এই জন্য অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার ঘরে পোস্ট করছেন। সম্প্রতি সেই রকম একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। এখানে এক যুবতী লাস্যময়ী ভঙ্গিমায় নাচ দেখালেন।

যুবতীর নাচের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাইরাল। ইনস্টাগ্রামে এখন এই রকম বহু বৌদি অথবা হট দেশী গার্লরা রিল ভিডিও বানিয়ে চলেছেন। ঠিক সেই রকম একটি ভিডিও এখন চর্চার কেন্দ্রবিন্দুতে এসে গেছে।

আরও পড়ুন -  Jio’র মুশকিল আসান, মাসে ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি

এই ভাইরাল ভিডিওতে এক যুবতী শাড়ি পরে সুন্দর ভঙ্গিমায় গানের তালে নাচ দেখালেন। পরনে লাল শাড়ি এবং কালো রংয়ের স্লিভলেস ব্লাউজ রয়েছে। সে ট্রেন্ডি গানের তালে কোমর দুলিয়ে দারুণ সুন্দর নাচ করেছেন। ভিডিওটি এই সময়ে খুব জনপ্রিয় হয়েছে। কি দেখতে ইচ্ছা করছে? তা হলে লজ্জা না করে দেখে ফেলুন।

ট্যাগঃ

নাচ-রিল-ভিডিও, ভাইরাল রিল ভিডিও

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img